1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ এক মাদক কারবারী আটক
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কুমিল্লায় কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ এক মাদক কারবারী আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৭ বার পড়েছে

কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকা থেকে কভার্ডভ্যানের ভিতর বিশেষ কৌশলে মাদক পরিহনের সময় ৫১ কেজি গাঁজাসহ একমাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত কভার্ডভ্যানটি জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল মঙ্গলবার ভোর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন বিজয়পুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে কাভার্ডভ্যানের ভিতর বিশেষ কৌশলে মাদক পরিবহনের সময় ৫১ কেজি ৫ গ্রাম গাঁজাসহ মোঃ সালাহ উদ্দিন খান(২৮) নামে এক মাদক কারবারীকে আটক করে। সে ফরিদপুর জেলা সদরের থানারশ্রী ফলতলী গ্রামের মোঃ সেকেন্দার খানের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেদীর্ঘদিন যাবৎ কভার্ডভ্যানের ভিতর বিশেষ কৌশলে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আটককৃতের বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD