1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ইভিএমে আঙ্গুলের ছাপ না নেয়ায় ইট-পাথরে ঘষাছেন দুই নারী ভোটার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় ইভিএমে আঙ্গুলের ছাপ না নেয়ায় ইট-পাথরে ঘষাছেন দুই নারী ভোটার

নেকবর হোসেন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১০৫ বার পড়েছে

বৃহস্পতিবার সকালে কুমিল্লা দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট দিতে এসে কথাগুলো বলছিলেন বানু বেগম ও খুকি বেগম। সকালে ভোট দিতে কেন্দ্রে এসে ইভিএমে আঙ্গুলের ছাপ না নেয়ায় দুই ঘণ্টা দাঁড়িয়ে থেকেও তারা ভোট দিতে পারেননি।

পরে তারা ভোট দিতে নিজেদের আঙ্গুল ইট-পাথরে ঘষতে শুরু করেন। এরপর তারা পানি আঙ্গুল পরিষ্কার করেন।খুকি বেগম বলেন, ‘পানি দিয়া না অইলে (হলে) লেমুর (লেবু) রস দিয়া আঙ্গুল পরিস্কার কইরা চায়াম (দেখব)।বিষয়টি নিয়ে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মাজহারুল আলম বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

তারপরও যাদের আঙ্গুলের ছাপ নেবে না, তাদের আর ভোট দেয়ার সুযোগ থাকবে না। এ ক্ষেত্রে সমাধান কি, এমন প্রশ্নে তিনি বলেন, আসলে বিষয়টা নির্বাচন কমিশন ভালো বলতে পারবে।বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে সারা দেশের ন্যায় কুমিল্লার লালমাই উপজেলা পরিষদ, বরুড়ার শিলমুড়ি উত্তর ও দক্ষিণ, দাউদকান্দির বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD