1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআইয়ের তদন্ত শুরু
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআইয়ের তদন্ত শুরু

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৪৪ বার পড়েছে

কুমিল্লায় মোশাররফ করিমসহ চার অভিনেতা ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষের বিরুদ্ধে করা মামলার তদন্ত শুরু করেছে পিবিআই।বুধবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই কুমিল্লার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।এর আগে গত ১৮ জুলাই কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৬নং আমলি আদালতে অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনি বাদী হয়ে এ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ‘হাই প্রেসার-২’ নাটকে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় গত ১৮ জুলাই কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬নং আমলি আদালতে মানহানির মামলা করেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী।মামলায় অভিনেতা মোশাররফ করিম, জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়।

এদিকে, ওইদিন শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। পরে বিচারক চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে ১৮ আগস্ট প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই কুমিল্লাকে নির্দেশ দেন।পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, পুলিশ পরিদর্শক মো. মতিউর রহমানকে গত ৯ আগস্ট মামলার তদন্তভার দেয়া হয়েছে। ইতোমধ্যে তিনি তদন্ত শুরু করেছেন। তদন্ত শেষে আদালতের নির্দেশনা অনুযায়ী প্রতিবেদন দাখিল করা হবে।

এ বিষয়ে মামলার বাদী মো. রফিকুল ইসলাম হোসাইনী জানান, গত ৯ জুলাই সকালে নাটকটি তার নজরে আসে। নাটকের কিছু সংলাপ খুবই আপত্তিকর ছিল। এছাড়া নাটকের দুটি অংশে ৩৫-৫০ মিনিট এবং ১ ঘণ্টা থেকে এক ঘণ্টা ২২ মিনিটের দৃশ্য আপত্তিকর ছিল। নাটকটিতে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। তাই অভিযুক্তদের বিরুদ্ধে কুমিল্লার আইনজীবীদের পরামর্শক্রমে মামলা করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD