1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার সদর দক্ষিণে সিএনজি-ড্রামট্রাক সংঘর্ষে ২নারীর মৃত্যু,শিশুসহ আহত ৩
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার সদর দক্ষিণে সিএনজি-ড্রামট্রাক সংঘর্ষে ২নারীর মৃত্যু,শিশুসহ আহত ৩

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৭৫ বার পড়েছে
কুমিল্লার সদর দক্ষিণ সিএনজি-ড্রামট্রাক সংঘর্ষে ২নারীর মৃত্যু,শিশুসহ আহত ৩
কুমিল্লার সদর দক্ষিণ সিএনজি-ড্রামট্রাক সংঘর্ষে ২নারীর মৃত্যু,শিশুসহ আহত ৩

কুমিল্লার সদর দক্ষিণে ড্রামট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।আহত হয়েছে শিশুসহ তিনজন।সদর দক্ষিণ উপজেলার গোয়ালমথন এলাকায় বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন সদর দক্ষিণ উপজেলার কমলপুর গ্রামের তাসলিমা আক্তার ও চৌদ্দগ্রাম উপজেলার শাহাপুর এলাকার মমতাজ আক্তার।সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় লোকজন জানান,কুমিল্লা শহরমুখী অটোরিকশার সঙ্গে ড্রামট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়।হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।তাসলিমা আক্তারের শ্বশুর ওহিদুর বলেন,সকালে আমার মাইয়া লাইজু আর আমার পুতের বউ ডাক্তর দেহানের লাইগ্যা কুমিল্লা যাইতেছিল।পরে হুনি আমার পুতের বউডা মইরা গেছে আর মাইয়াডা এহন হাসপাতালে।

সদর দক্ষিণ থানার ওসি জানান,আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে স্থানীয় লোকজন ট্রাকটিকে আটকে পুলিশে দেয়।তবে চালক ট্রাক রেখে পালিয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD