1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে বিপুল পরিসাণ মাদকসহ ১কারবারি আটক
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে বিপুল পরিসাণ মাদকসহ ১কারবারি আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৪০১ বার পড়েছে

কুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ মোঃ আব্দুর রহমানকে (৪৮) আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।এ সময় ৫০ কেজি ৫০০ গ্রাম গাঁজা,১৮৯ বোতল ফেন্সিডিল ও ১০৭ বোতল স্কাফ সিরাপ জব্দ করা হয়।বুধবার (১৮ আগস্ট) ভোররাতে সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন,কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর গ্রামের মৃত. হানিফ মিয়ার ছেলে মোঃ আব্দুর রহমান (৪৮)।র‌্যাব সূত্র জানায়,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল বুধবার ভোর রাতে সুবর্ণপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০ কেজি ৫০০ গ্রাম গাঁজা,১৮৯ বোতল ফেন্সিডিল ও ১০৭ বোতল স্কাফ সিরাপসহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রহমানকে (৪৮) আটক করে।

উক্ত বিষয়ে আটককৃত আসামীর বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।র‌্যাব-১১,সিপিসি-২,কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD