1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী আটক
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী আটক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৩ বার পড়েছে
কুমিল্লার সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী আটক
কুমিল্লার সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ একটি আভিযানিক দল গত ০৮ সেপ্টেম্বর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ভাটেরা পশ্চিমপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ভাটেরা পশ্চিমপাড়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ খোরশেদ আলম (৪২) ও ২। একই গ্রামের মৃত সুবু মিয়ার ছেলে মোঃ আব্দুল মালেক (৪৩)।

উক্ত অভিযানে তাদের নিকট থেকে মোট ১২ কেজি গাঁজা ও ৬১ ক্যান বিয়ার উদ্ধার করতে সক্ষম হয়।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD