1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার শাসনগাছা এলাকার মাদক সম্রাজ্ঞী খুকি আটক
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার শাসনগাছা এলাকার মাদক সম্রাজ্ঞী খুকি আটক

আতাউর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২২৬ বার পড়েছে
#khaki arrested
কুমিল্লা সদরের শাসনগাছা এলাকার মাদক সম্রাজ্ঞী ও তালুকাভুক্ত মাদক কারবারি খুকি কে ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২৭ অক্টোবর বিকেলে জেলা সদরের শাসনগাছা এলাকা থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের নির্দেশনায় ইন্সপেক্টর আবুবকর সিদ্দিক এর নেতৃত্বে একটি টিম তাকে আটক করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মৃত ইকবাল হোসেন এর স্ত্রী খুকি আক্তার (৪০) শাসনগাছা এলাকার মৃত রতন মিয়ার মেয়ে। দীর্ঘদিন ধরেই মাদক বেচাকেনা ও পাচারে জড়িত খুকি তালিকা ভুক্ত মাদক কারবারি।  জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান , মাদক কারবারি খুকির বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এবং এলাকায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে জেলা পুলিশের সহায়তায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ইয়াবা বেচাকেনার সময় ২০০পিস ইয়াবা সহ তাকে হাতেনাতে আটক করেন। এবিষয়ে মাদক কারবারি খুকির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD