1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার লালমাইয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার লালমাইয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

নেকবর হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৫৩ বার পড়েছে
কুমিল্লার লালমাইয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহী
কুমিল্লার লালমাইয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহী

কুমিল্লা জেলার লালমাই উপজেলার হরিশ্চর রেলক্রসিংয়ে (ঢাকা-চট্টগ্রাম রেলপথ) চট্টগ্রাম অভিমুখি চট্টলা এক্সপেস ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

রবিবার (২৯)আগস্ট দুপুরে এ ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেন লাকসাম রেওলয়ে পুলিশের ওসি জসিম উদ্দিন খন্দকার।

তিনি বলেন দুপুরে অনুমানিক ১.১০ মিনিটের সময় চট্টগ্রাম অভিমুখি চট্টলা এক্সপেস ও ঢাকামুখী মহানগর প্রভাতী হরিশ্চর রেলক্রসিংয়ে পরাপরের সময় এ দূঘটনা ঘটে ।এসময় দুই জন নিহত হয়, ও কবির হোসেন নামের একজন আহত হন।

নিহতরা হলেন উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের উৎসব পদুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রনি (২৫) ও শানিচোঁ গ্রামের রফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (২৭)।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক পেরুল দক্ষিণ ইউনিয়নের পূর্ব পেরুল গ্রামের কবির হোসেন (২৭)। নিহত রনি পেশায় একজন সিএনজি চালক এবং নজরুল স্থানীয় হরিশ্চর চৌরাস্তা বাজারে কনফেকশনারি দোকানী।

স্থানীয় জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটির আধা কিলোমিটার সামনে আমার গাড়ী ছিলো। ট্রেন আসার আগেই আমি ক্রসিং পার হয়েছিলাম। মূলত রেলসড়কটির দুপাশে গাছের ডালপালা ও বনজঙ্গল বেড়ে উঠায় ট্রেন দেখা যায় না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD