1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক

দেলোয়ার হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯৫ বার পড়েছে
কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক
কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচীকে পিটিয়ে জখম করার অভিযোগে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ ভুইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।পরে মামুনুর রশিদকে কুমিল্লা আদালতে প্রেরন করা হয়েছে।বর্তমানে আহত ওই মহিলা মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।আহত কুলসুম আক্তার চাপিতলা গ্রামের মৃত অধ্যাপক গিয়াস উদ্দিন ভুইয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,সোমবার বেলা ১০টার দিকে চাপীতলায় জমি সংক্রান্ত বিরোধের তদন্ত করতে উপজেলা ভূমি অফিস হতে সার্ভেয়ারসহ বেশ কয়েকজন কর্মকর্তা যাওয়ার কথা ছিলো।ওই কর্মকর্তারা তদন্তে যাওয়ার আগেই সকাল সাড়ে নয় টার দিকে মামুন ও তার ভাইয়েরা লাঠিসোটা দিয়ে অপর পক্ষ চাচী কুলসুম আক্তার মর্জিনা(৫৭)কে বেধড়ক পিটিয়ে জখম করে।

আহত কুলসুম আক্তার মর্জিনার মেয়ে ফারজানা আক্তার শিপা জানায়,আমার বাপ-চাচারা ৪ভাই।আমরা ৪ বোন,আমার কোন ভাই নাই।আমার বাবা ১৯৯৯ সালের ২১এপ্রিল মারা যান।এর পর থেকেই মামুন চেয়ারম্যান ও তার ভাইয়েরা আমাদের পৈত্রিক সম্পত্তি গ্রাস করার চেষ্টা করে আসছে।আমরা আমাদের সম্পত্তির অধিকার রক্ষায় ন্যায় বিচার চাই।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান,চাচীকে মারধোর করার অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD