1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার মুরাদনগরের মাদক সম্রাট কিবরিয়া গ্রেফতার, পুলিশকে অভিনন্দন
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার মুরাদনগরের মাদক সম্রাট কিবরিয়া গ্রেফতার, পুলিশকে অভিনন্দন

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২০০ বার পড়েছে
Cumilla Moradnogar news

কুমিল্লার মুরাদনগরে একাধিক মামলার আসামী মাদক সম্রাট গোলাম কিবরিয়াকে গাঁজা সহ গ্রেফতার করায় মুরাদনগর থানা পুলিশকে অভিনন্দনের পাশাপাশি তার সহযোগীদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
সোমাবার বিকেলে উপজেলা সদরের আল্লাহু চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস খন্দকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, সাংবাদিক বেলাল উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রুহুল আমিন, সদস্য আরিফুল ইসলাম শাহেদ, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সদস্য রাজিব মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম তুহিন প্রমুখ।বক্তারা বলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পৈয়াপাথর গ্রামের মৃত জীবন মিয়ার ছেলে গোলাম কিবরিয়া একজন মাদক সম্রাট।

তার কারনে এলাকার যুব সমাজ আজ ধ্বংসের পথে। সে অনেক উঠতি বয়সের ছেলেদের টাকার লোভ দেখিয়ে মাদক ব্যবসায়ী বানিয়েছে। মাদক সম্রাট গোলাম কিবরিয়ার কঠিন শাস্তির দাবি সহ তার অনুসারী ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি যে সকল বড় বড় রাঘব বোয়াল গুলো পর্দার আড়ালে থেকে তাকে পরিচালনা করতো তাদের চিহ্নিত করে অনতিবিলম্বে গ্রেফতার করতে হবে।

অপরদিকে বহু চেষ্টার পর গত বৃহস্পতিবার রাতে ১০ কেজি গাঁজাসহ গোলাম কিবরিয়া ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। এ জন্য মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান সহ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যদের অভিনন্দন জানাই।মানববন্ধন শেষে মাদক সম্রাট গোলাম কিবরিয়াকে গ্রেফতারের খুশিতে স্থানীয়দের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD