1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামী জেলহাজতে
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামী জেলহাজতে

আতাউর রহমান :
  • প্রকাশিত: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৩ বার পড়েছে
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামী জেলহাজতে
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামী জেলহাজতে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের বেজোড়া গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩৫)কে গতকাল ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় যৌতুক না পেয়ে স্ত্রীকে মারধর করার অভিযোগে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।থানাপুলিশ সূত্রে জানা গেছে,অভিযুক্ত মোঃ জাহাঙ্গীর আলমকে ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানা পুলিশের এস আই বেলাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণপাড়া সদর বাজার থেকে গ্রেফতার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়,ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের বেজোড়া গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে (তাহমিনার স্বামী) জাহাঙ্গীর আলম গত ২৯ আগস্ট রবিবার সকালে তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দিতে বলে।তার স্ত্রী তাহমিনা যৌতুকের টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করে।এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে তাহমিনার স্বামী জাহাঙ্গীর আলম ক্ষুব্ধ হয়ে তাহমিনার ওপর হামলা চালায়।

এসময় জাহাঙ্গীর আলমের মা রেজিয়া বেগম ও তাদের সহযোগী মোঃ আলম মিয়াসহ অন্যরা তাহমিনার উপর হামলা চালায়।এসময় তাদের হামলায় তাহমিনা বেগম উর্মি গুরুতর আহত হয়।পরে আহতের চিৎকার চেঁচামেচি শুনে এলাকাবাসী এগিয়ে আসে।এলাকাবাসী ও মোবাইল ফোনে খবর পাওয়া তাহমিনার মা উপস্থিত হয়ে আহত তাহমিনাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।আহত তাহমিনা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যপারে আহত তাহমিনা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।তদন্ত সাপেক্ষে অভিযোগটি আমলে নেয় ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।এরই প্রেক্ষিতে গত ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত জাহাঙ্গীরকে গ্রেফতার করে পুলিশ।এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন,তাহমিনার স্বামী ও এই মামলার প্রধান আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD