1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার বরুড়া লাইজলায় ৩ ডাকাত আটক
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার বরুড়া লাইজলায় ৩ ডাকাত আটক

নেকবর হোসেন
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২১৩ বার পড়েছে
কুমিল্লার বরুড়ায় ১৭ জুলাই শনিবার  গভীর রাতে লাইজলা নামক স্থানে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে থানা পুলিশ আটক করেছে।
জানা গেছে -শনিবার (১৭ জুলাই) রাত আনুমানিক ২টা ১৫ মিনিটের সময় বরুড়া-লালমাইগামী সড়কের লাইজলা নামক স্থান থেকে এ ৩ জন ডাকাতকে আটক করা হয়। আটককৃতরা হলেন, জেলার দেবিদ্ধার উপজেলার ওহেদপুর গ্রামের মজিবুর রহমান ভূইয়ার ছেলে মুন্না ভূইয়া (২৪), লক্ষিপুর জেলার কমলনগর উপজেলার চরলরেন্স গ্রামের আবদুল কাদেরের ছেলে সবুজ (৩০), চরপাগলা গ্রামের জামাল হোসেনের ছেলে জাহাঙ্গীর (২৪)।
আটকের সময় তাদের কাছ থেকে ২টি চাকু, ১টি সুইচ গিয়ার, ৩টি লোহার রড, ১১০ হাত সাইজের ২টি রশি ও ০১ টি মিনি ট্রাক উদ্ধার করা হয়। এ বিষয়ে বরুড়া থানায় পেনাল কোডে ৩৯৯/৪০২ ধায়ায়  মামলা একটি মামলা হয়েছে।
এ বিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার সাংবাদিকদের বলেন – পুলিশ সুপারের নিদ্দেশক্রমে বরুড়া থানা পুলিশ এক  অভিযান পরিচালনা করে, এসময় ঘটনাস্থল থেকে  ৩ জন ডাকাতকে আটক করতে সক্ষম হয়েছি। ডাকাতির মামলায় ৩জনকে আদালতে প্রেরন করা হয়েছে। চুরি-ডাকাতি বন্ধে থানা পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD