1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার বরুড়ায় শোক দিবসের কর্মসূচীতে আওয়ামীলীগের ২গ্রুপের তান্ডব
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার বরুড়ায় শোক দিবসের কর্মসূচীতে আওয়ামীলীগের ২গ্রুপের তান্ডব

সৈয়দ খালেদ হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৯৩ বার পড়েছে

কুমিল্লা জেলার বরুড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচীতে স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দুই গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।রবিবার সকালে স্থানীয় সংসদ সদস্য নাসিমুল আলম চৌধুরী নজরুল এবং বরুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এন.এম মইনুল ইসলামের সমর্থকদের মাঝে এ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় ৩জন আহত হয়েছে।প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,শোক র‌্যালী ও আলোচনা সভার কর্মসূচি ঘোষনা করে বরুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এন.এম মইনুল ইসলাম।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী রবিবার আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা শেষে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদেরকে নিয়ে একটি শোক র‌্যালি বের করে চেয়ারম্যান মইনুলের সমর্থকরা।র‌্যালিটি বরুড়া বাজারের জিরো পয়েন্টে পৌঁছলে চেয়ারম্যার মইনুলের সমর্থক ও স্থানীয় সংসদ সদস্য নাসিমুল আলম চৌধুরী নজরুলের সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে মইনুলের সমর্থকদের ধাওয়ার মুখে বাজার ত্যাগ করে নজরুলের সমর্থকরা।এ ঘটনায় উভয়পক্ষের ৩জন আহত হয়েছে।আহতরা হলেন আওয়ামী লীগ নেতা আবু মিয়া,ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মোজাম্মেল।

এ বিষয়ে বরুড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম (মইনুল সমর্থক) বলেন,জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আমরা শোক র‌্যালি নিয়ে বরুড়া বাজারের জিরো পয়েন্টে পৌঁছলে এমপি নজরুলের সমর্থকরা আমাদের উপর অতর্কিত হামলা চালায়।এতে মোজাম্মেল নামের আমাদের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত হয়েছেন।বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন (এমপি নজরুল সমর্থক) বলেন,আমাদের নেতাকর্মীরা হামলা করেছে বিষয়টি শতভাগ মিথ্যা।বরং কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে আমাদের নেতাকর্মীরাই সন্ত্রাসী হামলার শিকার হয়েছে।এতে আবু মিয়া নামের একজন আওয়ামী লীগ নেতা এবং নাসির উদ্দিন নামের একজন ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন,ঘটনার সময় বাজারে পুলিশ মোতায়েন ছিল।তাই বড় ধরনের কোন ঘটনা ঘটেনি।আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD