1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার বরুড়ায় বিদেশ ফেরত প্রবাসীর রহস্যজনক মৃত্যু
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার বরুড়ায় বিদেশ ফেরত প্রবাসীর রহস্যজনক মৃত্যু

ইকরামুল হক :
  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৭৮ বার পড়েছে

কুমিল্লার বরুড়ায় বিদেশ ফেরত এক প্রবাসীর রহস্য জনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।স্থানীয়সুত্রে জানা যায় গত ১১জুলাই রবিবার সকাল ৮.৩০ মিনিটে উপজেলার আড্ডা ইউনিয়নের বাগমারা গ্রামের নূরুল ইসলাম এর ছেলে মোশাররফ হোসেন তার নিজ বাড়ীতে শোবার ঘরে রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহতের স্ত্রী পারুল ও সন্তান মারুফ জানান সে নিয়মিত গভীর রাতে বাড়ীতে ফিরতো এ বিষয়ে কিছু জানতে চাইলে আমাদের উপর অত্যাচার নির্যাতন করত,ঘটনার দিনের পুর্বের রাত ২টায় বাড়িতে ফিরে রাত্রী পার হওয়ার পর সকালে ঘুম থেকে উঠে তার শোবার ঘরে গিয়ে কাঁথা মোড়ানো অবস্থায় মৃত দেখে শোর চিৎকার দিলে এলাকাবাসী শোনে এবং প্রতিবেশীরাও জড়ো হয়।

এ বিষয়ে স্থানীয় এলাকাবাসীরা জানান মোশারফ হোসেন একজন সৎ ভদ্র ও পরোপকারী মানুষ হিসেবে এলাকায় বেশ পরিচিতি ছিলো,তার কোন খারাপ অভ্যাস ছিলোনা।প্রশাসনের সামনে এলাকাবাসীরা বলেন নিহতের স্ত্রীরর সাথে দেবরের পরকীয়ার সম্পর্ক রয়েছে।নিহত মোশারফ তিনি কিছুদিন পুর্বে বিদেশ থেকে ফেরত এসে বসত বাড়ীতে দালান কোঠা নির্মাণ করেছিলেন।

ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি করেন এলাকাবাসী।ঘটনার খবর পেয়ে বরুড়া থানা পুলিশের এস আই চন্দন দাস ও সংগীয় ফোর্স নিয়ে ঘটনার স্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

এ ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন এ বিষয়টি রহস্যজনক বিধায় আমরা লাশ ময়না তদন্তের জন্য যথাযত কতৃপক্ষের নিকট পাঠিয়েছি এবং এ ব্যাপারে বরুড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD