1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার বরুড়ায় জমি সংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার বরুড়ায় জমি সংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত

মো: ইকরামুল হক:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩১৭ বার পড়েছে

কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় রোজিনা বেগম (২৮) নামে এক গৃহবধূর খুন হয়েছে। গতকাল (৫ আগষ্ট) এশার নামাজের পর রাত ৮টায় স্বামী সোহেল মিয়ার বসতঘরে প্রতিপক্ষের দা, লাঠির আঘাতে মারাত্বক আহত হলে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রোজিনা বেগম উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া (মোল্লা বাড়ি) গ্রামের সোহেল মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহতের স্বামী ও প্রতিপক্ষ জোবায়ের, জামাল,আলমগীর ও শরীফদের সাথে প্রায় সময় জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া হতো। ঘটনার দিন বৃহস্পতিবার রাত ৮টায় দুই পক্ষের মাঝে সোহেলের বসতঘরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। রোজিনা বেগম এগিয়ে ঝগড়া শুরু করে। ঝগড়া এক পর্যায়ে একই বাড়ির চাচাতো ভাই নুরু মোল্লার ছেলে জোবায়ের, জলিল মিয়ার ছেলে জামাল,শরিফ ও রহমতউল্যাহর ছেলে আলমঙ্গীর দা,সাবল,লাঠি নিয়ে রোজিনা বেগমের উপর হামলা করে তার পুরো শরীল জখম করে ফেলে। রোজিনা বেগম মারাত্বক আহত হলে পরিবারের লোকজন প্রতিবেশীদের সহায়তায় স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউ পি সদস্য জহির আহম্মেদ ঘটনার সত্যেতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক চন্দন ক্লানি দাস বলেন,আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। হামলাকারীরা পালিয়ে গেছে। আমি লাঁশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে থানায় নিয়ে আসি। পরে লাঁশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন,লাঁশ ময়না তদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে।নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে অভিযুক্ত জোবায়ের,জামাল,শরীফ ও আলমগীরকে আসামী করে হত্যা মামলা করা করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD