1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার নাঙ্গলকোটে ৩কি.মি কাঁচা সড়কের বেহাল দশা,চরম দূর্ভোগে জনগন
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লার নাঙ্গলকোটে ৩কি.মি কাঁচা সড়কের বেহাল দশা,চরম দূর্ভোগে জনগন

মেহেদী হাসান ভূঁইয়া :
  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৩১০ বার পড়েছে
কুমিল্লার নাঙ্গলকোটে ৩কি.মি কাঁচা সড়কের বেহাল দশা,চরম দূর্ভোগে জনগন
কুমিল্লার নাঙ্গলকোটে ৩কি.মি কাঁচা সড়কের বেহাল দশা,চরম দূর্ভোগে জনগন

কুমিল্লার নাঙ্গলকোট ঢালুয়া ইউপির চিলপাড়া থেকে চৌকুড়ি বাজার পর্যন্ত প্রায় তিন কিলোমিটার কাঁচা সড়কের বেহাল দশা হওয়ায় জন-সাধারণের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।পাশাপাশি ওই এলাকার মাঠ থেকে জমিনের ফসল বাড়ি উঠাতে কৃষকের অনেক দুর্ভোগ পোহাতে হয় এবং ঐ এলাকায় মুরগী ও গরুর খামার ব্যাবসায়ী বেশি থাকায় দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিনিয়ত খামার ব্যবসায়ীদের।

সরেজমিনে ঘুরে দেখা গেছে,এটি একটি গ্রামীণ জনপদ।আর এই জনপদটি চিলপাড়া ব্রীজে থেকে ডাকাতিয়া নদীর পাড় ধরে চেঙ্গারচর,পুটিজলা,হুগলি,পরিকোট,চর জামুরালসহ চৌকুড়ি গ্রাম হয়ে চৌকুড়ি বাজার পর্যন্ত দীর্ঘ তিন কিলোমিটার লম্বা সড়কটিতে গত কয়েক বছর ধরে কোন উন্নয়ন কাজ হয়নি বলে স্থানীয়দের দাবী।সড়কটির য এমন বেহাল দশা হওয়ায় সম্পুর্ণ দেখা সম্ভব হয়নি।

এলাকাবাসীরা জানান,ডাকাতিয়া নদীর কুল দিয়ে বয়ে যাওয়া সড়কটি এই এলাকার সৌন্দর্য বহন করেছে।তাই এটি একটি নদী পর্যটন এলাকা হিসেবে পরিচিত।এখানে বর্ষা মৌসুমে হাজার হাজার মানুষ ঘুরে বেড়াতে আসেন।কিন্তু যোগাযোগ ব্যবস্থা ভালো না হওয়ার কারণে চরম দুর্ভোগ পোহাতে হয় পর্যটকদের।

এ বিষয়ে ঢালুয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভুঁইয়া বাছির বলেন,এই সড়কটির পাকা করনের জন্য আমি ইতিপূর্বে মন্ত্রী মহাদয়ের নিকট তালিকা পাঠিয়েছি।এবং পাশাপাশি উপজেলা প্রকৌশলীকে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছি।এর আগে আমি বিভিন্ন বরাদ্দ দিয়ে সড়কটি সংস্কার করেছি।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী আল মামুন বলেন,আমরা এই সড়কের তালিকা পেয়েছি।বর্তমানে ডি সি পি ফোর প্রজেক্টের আওতায় রয়েছে।খুব শীগ্রই আমরা ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD