1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার নাঙ্গলকোটে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কুমিল্লার নাঙ্গলকোটে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মেহেদী হাসান ভূঁইয়া:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৩০৫ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মারুফ বিন মাহবুব রাফি (১৭) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল বৃহষ্পতিবার উপজেলার লাকসাম সড়কের মক্রবপুর শীলবাড়ি সংলগ্নস্থানে এ ঘটনা ঘটে। সে মক্রবপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামের ব্যবসায়ী মোহাম্মদ শাহজাহানের ছেলে।

রাফি কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন সকালে স্কুল শিক্ষার্থী মারুফ মোটরসাইকেলে করে নাঙ্গলকোট পৌর বাজার থেকে স্থানীয় মক্রবপুর বাজারে যাচ্ছিলেন। এসময় তাকে বহনকারী মোটরসাইকেলটি মক্রবপুর শীল বাড়ির নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় গুরুতর আহত অবস্থায় রাফিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম বইছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD