1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দেবিদ্বারে মঞ্চ ভেঙে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার দেবিদ্বারে মঞ্চ ভেঙে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর

নেকবর হোসেন :
  • প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ১৮৪ বার পড়েছে

কুমিল্লার দেবিদ্বারে আসন্ন ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে পিটিয়ে আহত করেছে নৌকার সমর্থকদের। এ সময় নির্বাচনী মঞ্চ ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অন্তত ১০ সমর্থক । গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার ধামতী ইউনিয়নের ধামতী গ্রামে ইউপি নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। আহতদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ধামতী গ্রামে স্থানীয়দের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠুর নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়। খবর পেয়ে দুপুরে নৌকার প্রার্থী জসিম উদ্দিনের ভাই শাহপরানের নেতৃত্বে তরিকুল, সোহাগ, কামাল, মাহফুজ, মারুফ, দুলাল, নয়ন, মেবারক, মনির, রুবেল, রুহুল আমিন, সেলিম ও হালিমসহ অন্তত ২০ থেকে ৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে আইয়ুব আলী, শরীফ, সফিকুল ইসলাম, শান্ত, জিল্লুর রহমান, বিল্লাল, ইমরান, মেহেদী, রুমান, তফাজ্জল, রাকিব মুন্সী, খোকনসহ অন্তত ১০ জনের ওপর হামলা চালিয়ে আহত করেন নৌকার সমর্থকরা। এর মধ্যে গুরুতর আহত আইয়ুব আলী নামে একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে রয়েছেন।

এ বিষয়ে মহিউদ্দিন মিঠু অভিযোগ করে বলেন, নৌকা প্রার্থীর লোকজন তার সমর্থকদের তিনটি মোটরসাইকেল ও সভা মঞ্চ ভাঙচুর করেন। এসময় আরও ছয়টি মোবাইল লুটে নেন তারা। তিনি বলেন,আমি মনোনয়নপত্র দাখিলের পর থেকেই নৌকার প্রার্থীর লোকজন নানাভাবে আমার সমর্থকদের হুমকি এবং প্রচারণায় বাঁধা দিয়ে আসছে। ভোটারদের বলা হচ্ছে- নৌকা প্রতীক ছাড়া ভোট দিলে লাশ ফেলে দেওয়া হবে।

তবে নৌকার প্রার্থী জসিম উদ্দিন এসব অভিযোগ অস্বীকার করে বলেন,এ ঘটনার সঙ্গে আমার লোকজন নেই। কারা হামলা চালিয়েছে তাও আমি জানি না।’ দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন,হামলার বিষয়টি মৌখিকভাবে জেনেছি। লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD