1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দূর্গাপুরে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কুমিল্লার দূর্গাপুরে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২৪০ বার পড়েছে

কুমিল্লায় রামদা,গুলি এবং বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতার প্রত্যেক ডাকাত সদস্যদের বিরুদ্ধে জেলা ও আন্তঃজেলার বিভিন্ন থানার একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়নের শংকপুর এলাকায় জমজম হোটেলের পিছনে রাস্তার উপর থেকে এই ডাকাত সদস্যদের গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে রামদা, কার্তুজ, গুলি, লোহার তৈরী কিরিচ এবং লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেফতার আন্তঃজেলা ডাকাত সদস্যরা হলেন,কুমিল্লা দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪৫)। সে কুমিল্লা নগরীর টিক্কারচর এলাকার বাসিন্দা ।কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার হাটাশ এলাকার মৃত সাহেব আলীর ছেলে মো. জীবন মিয়া (৪৫)। থাকতেন কুমিল্লা নগরীর বারপাড়া এলাকায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার পূর্ব পোমকাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে মো. জহির (৪০), কুমিল্লার দেবিদ্বার উপজেলার বসুলপুর মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (২৮) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজলার নুরপুর গ্রামের আওয়াল মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন (৩০)। বসবাস করতেন কুমিল্লা নগরীর সুজানগর এলাকায়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার তদন্ত কর্মকর্তা অমল কৃষ্ণ ধর জানান, ওসি আনোয়ারুল আজিমের নেত্বত্বে গোপন সংবাদের ভিত্তিতে একাধিক অভিযান চালিয়ে মঙ্গলবার গভীর রাতে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।তাদের মধ্যে ডাকাত সদস্য মোহাম্মদ আলীর বিরুদ্ধে ১০টি, জীবন ও জহিরের বিরুদ্ধে পাঁচটি করে, জয়নালের বিরুদ্ধে তিনটি এবং জসিমের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল আজিম জানান, কুমিল্লায় হঠাৎ ডাকাতির সংখ্যা বেড়েছে।সামনে এর সংখ্যা আরু বাড়তে পারে। যার কারণে পুলিশ সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় ডাকাতি বন্ধে ডাকাত সদস্যদের গ্রেফতারে মাঠে নেমেছে।মঙ্গলবার গভীর রাতে কুমিল্লার জমজম হোটেলের পিছন থেকে রামদা, গুলি ও বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।দলের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতার ডাকাত সদস্যদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে পৃথম দুইটি মামলা প্রকৃয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD