1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দাউদকান্দি মসজিদে লাইকি ভিডিও ধারণকারী যুবক কারাগারে
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

কুমিল্লার দাউদকান্দি মসজিদে লাইকি ভিডিও ধারণকারী যুবক কারাগারে

নেকবর হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৯৭ বার পড়েছে
Cumilla Daoudgandi news.jpg22

কুমিল্লায় মডেল মসজিদে হিন্দি গানের সঙ্গে নেচে লাইকি ভিডিও করায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী থেকে শনিবার রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।ওই যুবক হলেন দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী এলাকার মো. ইয়াছিন।

তাকে রোববার দুপুর ১২টার দিকে আদালতে তোলা হলে বিচারক গোলাম মাহবুব খান কারাগারে পাঠানোর নির্দেশ দেন।জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ এ তথ্যগুলো নিশ্চিত করেছেন।জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল দাশ জানান, নিজ বাড়ি থেকে ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়। তার সহযোগীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার দাউদকান্দি কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মডেল মসজিদটি উদ্বোধন করা হয় গত জুন মাসে। দৃষ্টিনন্দন মসজিদটি দেখতে প্রতিনিয়ত সেখানে অনেকে যান।

এ মসজিদ প্রাঙ্গণে গত ২১ জুলাই একটি নাচগানের ভিডিও ধারণ করে অনলাইন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম লাইকিতে প্রকাশ করা হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনা হয়।ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়,মসজিদের সিঁড়ি বেয়ে উঠে সামনের খোলা স্থানে হিন্দি গানের সঙ্গে দুই তরুণ-তরুণী নাচছেন।গ্রেপ্তার ইয়াছিনই ওই ভিডিওর তরুণ বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD