1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে,আটক-৫
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে,আটক-৫

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৩৫ বার পড়েছে
কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে,আটক-৫

কুমিল্লার দাউদকান্দি থেকে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় শনাক্ত হয়েছে।পুলিশ জানিয়েছে,তিনি বরিশালের উজিরপুর থানার বরকোঠা গ্রামের মোঃ আক্কাস সরদারের ছেলে মোঃ ফাইজুল হক।তিনি একজন প্রাইভেটকারচালক ছিলেন।এ ঘটনায় বুধবার (১৩ অক্টোবর) বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন-গাজীপুরের গাছা থানার দক্ষিণ কলমেশ্চর গ্রামের তোফায়েল হোসেনের ছেলে ইয়াসিন মোল্লা ওরফে আকাশ, একই থানার উত্তর সাইলকুর গ্রামের মোঃ তাজুল ইসলামের ছেলে তানভীর আহমেদ হিমেল (২১),শেরপুর সদর থানার চর শ্রীপুর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম (১৮),গাজীপুরের কালিয়াকৈর থানার হাবিবপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আকরাম হাসান সানি (২৮) ও টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার ঘাটাইল পশ্চিমপাড়া গ্রামের মোঃ হাতেম আলীর ছেলে সোহেল মিয়া (৩৪)।

এর আগে গত (৯ অক্টোবর) সকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোয়ালমারী ইউনিয়নের লামচুরি গ্রামের প্রবেশমুখে রাস্তার পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানা যায়,খুনিরা তার গাড়ি ভাড়া করে দাউদকান্দির গোয়ালমারী বাজারের পাশে এনে গলায় বৈদ্যুতিক তার পেচিয়ে তাকে হত্যা করে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।পরে তার ভাগ্নে সাকিব হাওলাদার (২২) দাউদকান্দি মডেল থানায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়,ভাগ্নে সাকিব হাওলাদারের মামা ফাইজুল হক রাজধানী ঢাকার বড় মগবাজার এলাকায় প্রাইভেটকার চালাতেন।৮ অক্টোবর রাত ১১টার পর মামার মোবাইলফোন বন্ধ পান তিনি।পরদিন পুলিশের মাধ্যমে বিষয়টি জানতে পেরে থানায় মামলা করেন।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন,থানায় একটি হত্যা মামলা ৩০২/৩৪ পেনাল কোড করা হয়েছে।আসামীদের কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD