1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় গণপরিবহনের তীব্র যানজট
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় গণপরিবহনের তীব্র যানজট

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৮৬ বার পড়েছে

কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় প্রায় দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। চট্টগ্রাম মুখি গণপরিবহনের তীব্র চাপে এ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।শুক্রবার (১৬ জুলাই) সকাল ৯টা থেকে শুরু হওয়া এ যানজটে ভোগান্তিতে পড়েছে রোগীসহ ঈদে বাড়ি ফেরা ঘরমুখো মানুষ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মহাসড়কের কুমিল্লা অংশের চান্দিনা বাসস্ট্যান্ড থেকে ঊষা জুট মিল পর্যন্ত মহাসড়কের দুইপাশে অন্তত দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটে আটকা পড়েছে শত শত যাত্রী ও পণ্যবাহী পরিবহন। এতে করে দুর্ভোগে পড়েছে ঘরমুখো হাজার হাজার মানুষ। যানজট নিরসনে সকাল থেকে কাজ করছে হাইওয়ে পুলিশ। তাদের দাবি ঢাকা থেকে চট্টগ্রাম মুখি পরিবহনের অতিরিক্ত চাপ ও পথচারীরা মহাসড়ক পারাপারে ফুটওভার ব্রিজ ব্যবহার না করায় এ যানজটের সৃষ্টি হয়।

নোমান নামে তিশা পরিবহনের এক যাত্রী বলেন প্রায় ঘণ্টাখানেক ধরে চান্দিনায় যানজটে আটকে আছি। এতে করে বাচ্চাদের নিয়ে খুব ভোগান্তিতে পড়তে হচ্ছে।সাইফুল ইসলাম নামের আরেক যাত্রী বলেন, অসুস্থ মাকে নিয়ে কুমিল্লা থেকে ঢাকায় রওয়ানা দিই। চান্দিনায় গিয়ে প্রায় দেড় ঘণ্টা যানজটে আটকে থাকতে হয়েছে। পরে কোনোমতে পুলিশের সহায়তায় মুক্তি মেলে।

মহাসড়কের ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মিঠুন বিশ্বাস বলেন, যানজট নিরসনে সকাল থেকে হাইওয়ে পুলিশ কাজ করছে।দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক দৈনিক কালজয়ীকে বলেন, মহাসড়কে গাড়ির তীব্র চাপ থাকলেও দাউদকান্দির অংশে সকাল থেকে যানজট মুক্ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD