1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, আটক ২
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, আটক ২

নূরুল আলম আবির :
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২৩৬ বার পড়েছে
https://dailykaljoyi.com/

কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের দায়ে দুই যুবককে আটক করেছে পুলিশ।শুক্রবার (৬ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।আটককৃরা হলেন- উপজেলার উজিরপুর গ্রামের ওমর আলীর ছেলে আবদুল কাদের (২১) ও আবুল কাশমের ছেলে আবদুস ছাত্তার (২৩)। চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, গত ২১ ও ২৫ জুলাই ১৫ বছরের এক কিশোরীকে চৌদ্দগ্রামের নোয়াপাড়া সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে যান মাদক ব্যবসায়ী মো. হাসান (২২) ও তার দুই সহযোগী আবদুল কাদের ও আবদুস ছাত্তার। এক পর্যায়ে তারা তিনজন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন।

এ ঘটনায় গতকাল (৫ আগস্ট) রাতে কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে রাতেই আবদুল কাদের ও আবদুস ছাত্তারকে আটক করে পুলিশ। মূল আসামি মো. হাসানকে গত ২৯ জুলাই ৯ কেজি গাঁজাসহ উপজেলার মিয়া বাজার থেকে আটক করা হয়। বর্তামানে তিনি কুমিল্লা কারাগারে রয়েছেন। ওসি আরও বলেন, গ্রেফতার দুইজনকে শুক্রবার দুপুর ২টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি হাসানও মাদক মামলায় কারাগারে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD