1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চান্দিনা গাড়িতে ডিবির স্টিকার, আ.লীগ প্রার্থীকে জরিমানা
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লার চান্দিনা গাড়িতে ডিবির স্টিকার, আ.লীগ প্রার্থীকে জরিমানা

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ২০০ বার পড়েছে

কুমিল্লার চান্দিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাড়িতে পুলিশের স্টিকার লাগানোর দায়ে আওয়ামী লীগের এক চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে এর চালককে কারাদণ্ড দেয়া হয়েছে। উপজেলার বরকইট ইউনিয়নের বরকইট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বুধবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমিন চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসেমকে নগদ ১০ হাজার টাকা জরিমানা করেন। পাশাপাশি চালক মোহাম্মদ আলীকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। আটক চালকের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার বাশতলি গ্রামে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমিন  বলেন,আবুল হাসেম তার গাড়িতে পুলিশ, ডিবি ও বিজিবি পরিচয়ের স্টিকার লাগিয়ে কেন্দ্রের নির্ধারিত ৪ শ গজের মধ্যে প্রবেশ করায় ভ্রাম্যমাণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহিম মোহাম্মদ আলীকে আটক করেন।

এ সময় আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের সাজা ও জরিমানা করি। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুর রহীম জানান, স্টিকার ছাড়াও ওই প্রার্থীর গাড়িতে পুলিশের একটি ক্যাপ পাওয়া গেছে। এ সময় গোয়েন্দা পুলিশ গাড়িটি জব্দ করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা ও সাজা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD