1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চান্দিনায় প্রেমিকের দেখা পেতে ১০মাসের শিশুকে অপহরণ
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লার চান্দিনায় প্রেমিকের দেখা পেতে ১০মাসের শিশুকে অপহরণ

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৮ বার পড়েছে
কুমিল্লার চান্দিনায় প্রেমিকের দেখা পেতে ১০মাসের শিশুকে অপহরণ

কুমিল্লার চান্দিনা থেকে শিশু এক অপহরণ করেছে প্রেমিকের সাক্ষাৎ পেতে প্রেমিকা।সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে ওই প্রেমিকা উপজেলার মাইজখার গ্রাম থেকে আবু ছাহিদ নামে ১০ মাসের এক শিশুকে অপহরণ করে।ওই রাতেই থানায় করা পরিবারের অভিযোগের সূত্র ধরে পুলিশ ও ডিবি যৌথ অভিযানে নামে।পরে বরিশালের মাওয়া ঘাট এলাকায় অভিযুক্ত প্রেমিকার কাছ থেকে ১০ মাসের শিশুটিকে উদ্ধার করে পুলিশ।এসময় প্রেমিকের সঙ্গেও সাক্ষাৎ হয় ওই প্রেমিকার।

পুলিশ জানায়,সাবিনা আক্তারের (২০) সঙ্গে মোঃ ফারুক নামে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল।সম্পর্ক থাকা অবস্থায় কোনও এক কারণে সাবিনা এবং ফারুকের যোগাযোগ বিচ্ছিন্ন হয়।দীর্ঘদিন খোঁজ না পেয়ে প্রেমিক ফারুকের সন্ধানে কুমিল্লার চান্দিনা মাইজখার গ্রামে এসে হাজির হন সাবিনা।প্রেমিকের বাড়ি মোহারআলীতে গেলেও তার দেখা মেলেনি।

ফারুকের পরিবারের সদস্যরাও সাবিনাকে পাত্তা দেয়নি।পরে সাবিনা ফারুকের প্রতিবেশী মোঃ এরশাদুল হকের বাড়িতে আশ্রয় নেন।দুইদিন চেষ্টা করেও ফারুকের দেখা পাননি তিনি।পরে এরশাদুলের ১০ মাসের শিশু সন্তান আবু ছাহিদকে নিয়ে পালিয়ে যান সাবিনা।পরে সাবিনার শর্ত দেন ফারুককে সঙ্গে নিয়ে গেলে শিশুটিকে ফিরিয়ে দেবেন।

ডিবি কর্মকর্তা এসআই পরিমল চন্দ্র দাস বলেন,সোমবার রাতে প্রেমিকের সন্ধান না পেয়ে সাবিনা শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়।পরিবারের অভিযোগের সূত্র ধরে মোবাইলফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে তার লোকেশন নিশ্চিত হয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।এসময় শর্ত অনুযায়ী প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ হয় প্রেমিকার।

চান্দিনা থানার ওসি আরিফুর রহমান বলেন,অপহরণের ঘটনায় রাতে শিশুর পরিবার থানায় একটি অভিযোগ করে।পরে পুলিশ ও ডিবি সদস্যরা অভিযান চালান।অহরণকারীকে আটক করা হয়েছে।আটক হওয়া ব্যক্তিসহ শিশুটিকে বরিশালের মাওয়া থেকে চান্দিনায় আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD