1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩কারবারি আটক
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লার চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩কারবারি আটক

আকিবুল ইসলাম হারেছ :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২৪২ বার পড়েছে
কুমিল্লার চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩কারবারি আটক
কুমিল্লার চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩কারবারি আটক

কুমিল্লার চান্দিনা উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গোবিন্দপুর অংশে অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে চান্দিনা থানা পুলিশ।আটককৃতদের সোমবার (২৩ আগস্ট) আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

গত রবিবার (২২ আগস্ট) সকালে চান্দিনা থানা পুলিশের এস আই মোঃ নোমান হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পটুয়াখালী জেলার সদর উপজেলার শঙ্করপুর গ্রামের সোহরাব সিকদারের ছেলে মামুন সিকদার (২১) ও একই এলাকার নুরুজ্জামান গাজীর ছেলে মোঃ জুয়েল গাজী (২১)কে আটক করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।অপরদিকে একই দিনে মহাসড়কের গোবিন্দপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার কাফরুল থানার কাজীপাড়া এলাকার ওয়াহিদ চৌধুরীর ছেলে রিজওয়ান চৌধুরীর (২৫) কে আটক করা হয়।এসময় তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান,আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD