1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার গৌরীপুরে আটশত পিছ বিয়ার ক‍্যান ও প্রাইভেটকারসহ গ্রেফতার ১
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার গৌরীপুরে আটশত পিছ বিয়ার ক‍্যান ও প্রাইভেটকারসহ গ্রেফতার ১

নেকবর হোসেন :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৬৫ বার পড়েছে

কুমিল্লার দাউদকান্দি গৌরীপুরে বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারসহ ৮০০ ক‍্যান বিদেশী বিয়ার উদ্ধার করেছে পুলিশ। এ সময় মোতালেব (৫০) নামে এক কারবারীকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী কারবারীরা বিপুল পরিমান এ সব মাদক ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়। জব্দকৃত বিয়ারের বাজার মূল‍্য প্রায় ১৬ লক্ষ টাকা

রবিবার (২৯ আগষ্ট) ভোর রাতে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ জুয়েল রানা গৌরিপুর বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ ৮০০ ক্যান বিদেশী বিয়ার জব্দ করেন। এ সময় বিয়ার বহনকারী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২৩-৪৬৬১) আটক করা হয়। ঘটনাস্থল থেকে মোতালেব নামে এক মাদক ব‍্যবসায়ীকে আটক করা হয়। আটক মোতালেব নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার জলার পাড় গ্রামের আসমত আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার, বশির ও আনোয়ার এই বিপুল পরিমান বিয়ার ফেলে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে আটক মোতালেব জানান, গৌরিপুরের মাদক সম্রাট সেকেন্দার ও বশির, আনোয়ার দীর্ঘসময় ধরে ঢাকার গুলশান ১, হোয়াইট হাউজ নামক মদের দোকান থেকে এই বিদেশী মদ নিয়ে এসে এলাকায় চড়ামূল্যে বিক্রি করে।

মাদক ফেলে পালিয়ে যাওয়া সেকেন্দার আলী গৌরিপুর বাজারে মামা ভাগিনা থাই এলুমিনিয়ামস এন্ড এসএস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। বশিরও একটি বড় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। তারা এই ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো।

অভিযানেকালে সার্কেল এএসপি জুয়েল রানার সাথে আরও অংশ গ্রহন করেন, গৌরিপুর তদন্ত কেন্দ্রের এসআই রাজিব সাহা, এ এস আই জাহিদুল ইসলাম, কনস্টেবল বিল্লাল সহ অন্যান্য পুলিশ সদস্য।

বিপুল পরিমান বিয়ার আটক বিষয়ে এ এস পি জুয়েল রানা বলেন, দাউদকান্দির গৌরিপুরের কুখ্যাত মাদক সম্রাট সেকেন্দার ও বশিরের মাদক ব্যবসা গুড়িয়ে দেওয়া হয়েছে।

তাদের বিরুদ্ধে মাদক ব্যবসার মাধ্যমে অবৈধভাবে কোটি কোটি টাকা আয়ের অভিযোগ আছে। মাদকের ঘটনায় আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্থতি চলছে বলে জানায় পুলিশ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD