1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার কোটবাড়ি গন্ধমতি এলাকার জাহানারা ভিলায় আগুন
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার কোটবাড়ি গন্ধমতি এলাকার জাহানারা ভিলায় আগুন

নেকবর হোসেন
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৯৯ বার পড়েছে
Cumilla News Fire

কুমিল্লা নগরীর কোটবাড়ি গন্ধমতি এলাকার গন্ধমতি জামে মসজিদ সংলগ্ন জাহানারা ভিলায় আগুন।স্থানীয় সূত্র জানা যায়,শনিবার ( ৭ জুলাই) সন্ধ্যা সাতটায় জাহানারা ভিলার পাঁচতলা ভবনের নিচতলায় আগুন লাগার ঘটনা ঘটেছে ।

এই বিষয়ে প্রত্যক্ষদর্শীদের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আগুন লাগার ঘটনার পরপরই সাধারণ মানুষ এসে ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে এবং ফায়ার সার্ভিসকে ফোন দেয়।

এসময় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে পরিদর্শন করে এবং কুমিল্লা সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ নূরুল করিম জানান, রেফ্রিজারেটরের শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে ।

ক্ষতিগ্রস্ত ব্যাক্তি ভাড়াটিয়া নাসির উদ্দিন জানান, আমার প্রায় ২ লক্ষ টাকার কাছাকাছি মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে তবে শারীরিক ভাবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।অপর দিকে আগুন লাগাকে কেন্দ্র করে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে গন্ধমতি এলাকার বাসিন্দাদের মাঝে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD