1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুবিতে গেস্ট আসা নিয়ে রুমমেটের সঙ্গে ঝগড়া, এক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুবিতে গেস্ট আসা নিয়ে রুমমেটের সঙ্গে ঝগড়া, এক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নেকবর হোসেন:
  • প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৪২ বার পড়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রুমমেটের দেওয়া ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা চারিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে ১২টার দিকে (২১ নভেম্বর) বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ মোড় এলাকার এক ছাত্রী মেসে এ ঘটনা ঘটে। সেখান থেকে জ্ঞানহীন অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যালে নেওয়া হয়। তবে কুমেকে আইসিইউ খালি না থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় পাঠানো হয়। মেসে অবস্থান করা অন্য ছাত্রীরা নাম প্রকাশ না করার শর্তে জানান, আত্মহত্যার চেষ্টা চালানো ছাত্রী ও তার রুমমেটের মধ্যে গেস্ট আসা ‍নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুই ছাত্রীর ছেলে বন্ধুরাও বিষয়টিতে জড়িয়ে সমস্যা বড় আকার ধারণ করে। পরে ছাত্রলীগ নেতা ইলিয়াস ও মেস মালিকের মাধ্যমে বিষয়টি সমাধান হয়। তবে আত্মহত্যার চেষ্টা চালানো ছাত্রী ও তার বন্ধুদের বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দিয়ে সম্ভ্রমহানির শঙ্কা প্রকাশ করেন অপর ছাত্রী। এ ঘটনায় পাল্টা ফেসবুক পোস্ট দিয়ে অভিযোগকারী ছাত্রীর রুমমেট নিজের মানসিক চাপের কথা উল্লখ করে আত্মহত্যার ঘোষণা দেন। পরে তার কক্ষে গিয়ে মেসের অন্য ছাত্রীরা তাকে নিস্তেজ অবস্থায় উদ্ধার করে। পরে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিক্যালে তাকে নিয়ে যাওয়া হয়।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ড. শাহজালাল এ বিষয়ে বলেন, আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। এখন তাকে আইসিইউতে রাখা দরকার। তাই আমরা ঢাকা মেডিক্যাল কলেজে নিয়ে যেতে বলেছি। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমার কাছে এক ছাত্রী লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা এটা নিয়ে আলোচনা করবো। আরেকজন শিক্ষার্থী হাসপাতালে ভর্তি তাই তাড়াহুড়ো করছি না। দুই পক্ষের কথা শুনেই সমাধান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD