1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ

বিল্লাল হোসেন স্বাধীন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৯৮ বার পড়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় ব্যবস্থাপনা বিভাগকে ২৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে এই ম্যাচটি শুরু হয়।উক্ত ম্যাচে আইন বিভাগ টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে।

আইন বিভাগের শিক্ষার্থী সিফাত সর্বোচ্চ ৪৪ রান সংগ্রহ করে। ১৮৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও রানের গতি সচল রাখে ব্যবস্থাপনা বিভাগ। মাঝের ওভারে গুলোতে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ব্যাবস্থানা বিভাগ। শেষ পর্যন্ত ব্যবস্থাপনা বিভাগ সব কয়টি উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে। আইন বিভাগের সিফাত ৪ ওভার বল করে সর্বোচ্চ ৩ উইকেট লাভ করে।

ব্যাটিং এবং বোলিং নৈপুন্যের জন্য আইন বিভাগের সিফাতকে ম্যান অফ দ্য ম্যাচ বিবেচনা করা হয়।ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান কাজী এম আনিছুল ইসলামের সঞ্চালনায় ও ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক মোহাম্মদ আইনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. মোহাম্মদ আসাদুজ্জামান।এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের প্রধান মো. জামাল নাসের, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক নির্বাহী সদস্য বদরুল হুদা জেনুসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD