1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্লাটফর্ম
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্লাটফর্ম

বিল্লাল হোসেন স্বাধীন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৪ বার পড়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংবাদিক সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব আয়োজিত আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ব্যান্ডসঙ্গীত দল প্লাটফর্ম।বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত আট টায় ক্যাম্পাসের কেন্দ্রীয় ব্যাডমিন্টন কোর্টে ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় ব্যান্ডসঙ্গীত দল প্লাটফর্ম ও বিজ্ঞান বিষয়ক সংগঠন সাইন্স ক্লাব। এক সেটের ম্যাচে ২১-১৭ ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন হয় প্লাটফর্ম।

এর আগে প্রথম সেমিফাইনালে রোভার স্কাউট কুমিল্লা বিশ্ববিদ্যালয় বনাম সাইন্স ক্লাবের ম্যাচ জিতে ফাইনালে ওঠে সাইন্স ক্লাব৷ অন্যদিকে সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন বনাম প্লাটফর্মের ম্যাচ জিতে ফাইনালে যায় প্লাটফর্ম।ফাইনাল ম্যাচশেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেওয়ার পাশাপাশি ১৯ টি সংগঠনকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ. এম. আব্দুল মঈন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। আরও উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক সহযোগী অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমান, প্রতœতত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড.মুহাম্মদ সোহরাব উদ্দিন, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহকারী কাজী ওমর সিদ্দিকী, সহকারী প্রক্টর কাজী এম. আনিছুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুবি প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদ বাসার ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাফায়িত সিফাত।এর আগে সকাল ১০টায় দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করেন উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

কুবি প্রেসক্লাব আয়োজিত এই মিলনমেলায় বিশ্ববিদ্যালয়ের ১৯টি সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, সাংবাদিক সংগঠন অংশগ্রহণ করে। প্রতিযোগিতার প্রথম রাউন্ড শেষে বিজয়ী আটটি সংগঠন নিয়ে অনুষ্ঠিত হয় কোয়ার্টার ফাইনাল। পরবর্তীতে কোয়ার্টার ফাইনালে বিজয়ী চারটি সংগঠন অংশ নেয় সেমিফাইনালে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD