1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুবিতে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন(মেয়ে) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পরিসংখ্যান বিভাগ
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুবিতে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন(মেয়ে) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পরিসংখ্যান বিভাগ

বিল্লাল হোসেন স্বাধীন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ১৫০ বার পড়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) আন্তঃবিভাগ ব্যাডমিন্টন (ছেলে-মেয়ে) প্রতিযোগিতা ফাইনাল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) বিকাল আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে এ প্রতিযোগিতার সম্পন্ন হয়।
এই প্রতিযোগিতায় মেয়েদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে পরিসংখ্যান বিভাগ, রানার্স আপ হয়েছে গণিত বিভাগ ও প্রতœতত্ত্ব বিভাগ তৃতীয় স্থান লাভ করেছে। অন্যদিকে ছেলেদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে প্রতœতত্ত্ব বিভাগ, রানার্স আপ হয়েছে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ তৃতীয় স্থান লাভ করেছে।

ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক ও নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আইনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, আমরা শুধু শিক্ষা ক্ষেত্রে এগিয়ে যেতে চাই না, তার পাশাপাশি অন্যান্য কার্যক্রমের দিক থেকেও এগিয়ে যেতে চাই। আজকে ছাত্রছাত্রীদের যে অংশগ্রহণ তা আমাকে খুব আনন্দিত করেছে।
আমরা চাই নারীর ক্ষমতায়ন সব দিকে বৃদ্ধি পাক। যার জন্য আমরা মেয়েদের জন্যও অন্যান্য খেলার কার্যক্রম চালু করেছি।

শুধু তাই নয় নবাব ফয়জুন্নেসা হলে যারা খেলাধুলাসহ অন্যান্য কার্যক্রমের সঙ্গে জড়িত তাদের জন্য বৃত্তির ব্যবস্থা করা হয়েছে।
উল্লেখ্য, এই আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। আন্তঃবিভাগ (ছাত্র-ছাত্রী) ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ১৯টি বিভাগের দল অংশগ্রহণ করছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD