1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কিশোরগ্যাং এর কবলে স্কুলছাত্র ১ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কিশোরগ্যাং এর কবলে স্কুলছাত্র ১ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৫ বার পড়েছে
কিশোরগ্যাং এর কবলে স্কুলছাত্র ১ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ
কিশোরগ্যাং এর কবলে স্কুলছাত্র ১ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারীতে এক স্কুলছাত্রকে বেধড়ক পিটিয়ে এক লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে সংঘবদ্ধ একটি কিশোরগ্যাং চক্রের বিরুদ্ধে। বুধবার দুপুরে বোয়ালমারী পৌর সদরের পশু হাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। কিশোরগ্যাং এর হামলায় আহত স্কুলছাত্র নাইমুল ইসলাম নির্জন কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাত্রের বাবা ডাঃ নুরুল ইসলাম। লিখিত অভিযোগ ও সংশ্লিষ্ট বিভিন্ন সুত্রে জানাযায়, বোয়ালমারী জর্জএকাডেমী স্কুলের নবম শ্রেনীর শিক্ষার্থী মোঃ নাইমুল ইসলাম নির্জন বেলা ১২ টার দিকে স্কুল ছুটি শেষে বোয়ালমারী বাজারের স্বর্ণকার পট্রিতে অপেক্ষামান চাচা মনির হোসেনের নিকট থেকে ১ লক্ষ টাকা নিয়ে হাসপাতাল রোডস্থ বাড়িতে ফিরছিলো।

সে পুনরায় স্কুলের সামনে পৌছলে মোঃ রাহুল (১৬) কাজী খোয়াইব(১৫)মোঃ ইব্রাহীম(১৫)সহ ১০/১২ জনের একদল কিশোর নাইমুলের গতিরোধ করে দাড়ায় এবং এক পর্যায়ে তাকে টানাহেঁচড়া করতে করতে পশু হাসপাতাল সংলগ্ন নির্জন গলির মধ্যে নিয়ে যায়। সেখানে নাইমুলকে পিঠমোড়া দিয়ে বেধে কাঠের বাটাম,লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে গুরুতর আহত করা হয়। এতে সে নিস্তেজ হয়ে মাটিতে পড়ে গেলে কিশোর দূর্বৃত্তরা তার কাছে থাকা একটি টাচ মোবাইল ফোন ও নগদ ওই ১ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন নাইমুল ইসলামকে উদ্ধার করে বাড়িতে পৌছানোর ব্যাবস্থা করেন। এ ঘটনায় ওই দিন রাতেই বোয়ালমারী থানায় ৮ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ছাত্রের বাবা ডাঃ মোঃ নুরুল ইসলাম।

সাংবাদিকদের তিনি বলেন,অভিযুক্তরা সবাই চিহ্নিত কিশোর অপরাধী চক্রের সদস্য। তারা চরম নিষ্ঠুর ভাবে আমার ছেলেটাকে মেরে টাকা লুটে নিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার দাবী করছি।

জানতে চাইলে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল আলম বলেন,আসলে বোয়ালমারীতে সেরকম কোন কিশোর অপরাধী চক্র গড়ে ওঠেনি। বিচ্ছিন্ন ভাবে হয়তো কেউ অপরাধে জড়াতে পারে। উল্লেখিত ঘটনায় একটা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD