1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকিনিতে সরকারি খাল দখল করে পাকা ভবন নির্মানের চেষ্টা! ভেঙ্গে দিলেন প্রশাসন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কালকিনিতে সরকারি খাল দখল করে পাকা ভবন নির্মানের চেষ্টা! ভেঙ্গে দিলেন প্রশাসন

আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩২৪ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে সরকারি খাল দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মানের চেষ্টা। খবর পেয়ে স্থাপনাটি ভেঙ্গে দখলমুক্ত করেন উপজেলা প্রশাসন। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। সরেজমিন ও প্রশাসন সুত্রে জানাযায়,উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের শিকারমঙ্গল বাজার সংলগ্ন সরকারি খাল দখল করে পাকা ভবন নির্মানের চেষ্টা করেন ওই এলাকার মৃত বোরহান মুন্সীর ছেলে মোঃজোনায়েত মুন্সী। খালটি ওই এলাকার কৃষকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

কৃষিজাত পণ্য আমদানী ও রপ্তানি কাজে খালটি ব্যবহার করেন অত্র এলাকার হাজারও কৃষক ও শিকার মঙ্গল বাজার ব্যবসায়ীরা। এলাকাবাসীর নিষেধ করা সত্ত্বেও এক প্রকার জোর করে পাকা ভবন নির্মান করেন জোনায়েত। পরে খবর পেয়ে কালকিনি উপজেলা সহকারি (ভুমি) কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম স্থাপনাটি ভেঙ্গে সরকারি জায়গাটি দখলমুক্ত করেন।

অভিযুক্ত জোনায়েত মুন্সীর সাথে যোগাযোগের চেস্টা করেও তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে কালকিনি উপজেলা সহকারি ভুমি কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে আজ অবৈধভাবে দখলকৃত স্থাপনাটি ভেঙ্গে সরকারি জায়গাটি দখলমুক্ত করি এবং ওই বাজারে অবৈধভাবে সরকারি খাল দখল করে স্থাপনা নির্মান করেছেন তাও উচ্ছেদের ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD