1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকিনিতে এসএসসি পরিক্ষার্থীকে কুঁপিয়ে হত্যা
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কালকিনিতে এসএসসি পরিক্ষার্থীকে কুঁপিয়ে হত্যা

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩২৩ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে মোঃ জহিরুল ইসলাম-(১৬) নামে এক এসএসসি পরিক্ষার্থীকে কুঁপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরউদ্দিরচর গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম সমিতিরহাট একে মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ও চলতি বছরের এসএসসি পরিক্ষার্থী। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। এদিকে নিহতের পরিবারের দাবি জহিরুলকে পূর্বপরিকল্পিতভাবে ঘরে ঢুকে হত্যা করা হয়েছে। অপরদিকে এসএসসি পরিক্ষার্থী জহিরুলের হত্যাকালীদের খুজে বেড় করে তাদের ফাঁসির দাবী যানিয়েছেন সহপাঠীসহ হাজারও এলাকাবাসী।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরউদ্দিরচর গ্রামের কাতার প্রবাসী বারেক সরদারের স্কুল পড়ুয়া ছেলে জহিরুল ইসলাম সরদার তাদের নিজ বসত ঘরের (বিল্ডিংয়ের) একটি রুমে থাকতেন। প্রতিদিনের মতো পরিবারের সবার সাথে বুধবার দিবাগত রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যায়। কিন্তু সকালে তার কোন শব্দ না পেয়ে তার মা কহিনুর বেগম ডাকাডাকি করে। পরে রুমের ভিতরে প্রবেস করে জহিরুলের কম্বল দিয়ে ঢাকা মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল সঙ্গীয় ফোর্সনিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন।

নিহতের মা কহিনুর বেগম জানান, ‘আমার ছেলেকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার স্বামী কাতার প্রবাসী। আমাদের তেমন কোন শত্রু নেই। আমাদের বিল্ডিংয়ের তিন রুমের মধ্যে একরুমে জহিরুল ঘুমাতো। আমরা কোন সাড়া-শব্দ পাই নাই। কেন কি কারণে হত্যা করেছে, এখনও বুঝতে পারছি না কেন আমার ছেলে হত্যা করবে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, নিহতের মা কহিনুর বেগমের সাথে কয়েকজনের ‘অনৈতিক সম্পর্কথ রয়েছে। তাই স্থানীয়দের ধানরা এই অনৈতিক সম্পর্কের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

জহিরুলের সহপাঠী মোঃ সুজন,কায়সার,মিতুসহ বেশ কয়েকজন সংবাদ প্রতিবেদককে বলেন, জহিরুল অনেক ভালোলোক ছিলো। তাই হত্যাকারীদের খুজে বেড় করে তাদের ফাঁসির দাবী যানাই। মাদারীপর জেলা অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মাররা বলেন, ‘হত্যা কান্ডের ঘটনা শোনার পরে আমি ও কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং নিহতের মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে নিহতের পরিবার মামলা দিলে আমলে নেয়া হবে। অপরাধী যেই হোক, তাদের আইনগত শাস্তি পেতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD