1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকনিতিে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কালকনিতিে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২০৬ বার পড়েছে

মাদারীপুর কালকনিতে উপজলোর র্পূব এনায়নেগর ইউনয়িনরে কালাই সরদাররে চর এলাকায় জান্নাত বগেম (১৯) নামরে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়ছে। বুধবার সকালে গৃহবধূকে শশুর বাড়তিে ঘররে ফ্যানরে সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দওেয়া অবস্থায় উদ্ধার করা হয়ছে।ঘটনার পর বাড়তিে মরদহে রখেে নহিতরে স্বামীসহ শশুর বাড়ীর পরবিাররে সবাই পালয়িে যায়।

পুলশিও ভুক্তভোগী সূত্রে জানাযায়, বুধবার সকাল ৮টার দকিে নহিতরে স্বামী মাসুদ শকিদার জমতিে কাজ শষেে ঘরে প্রবশে করে রুমরে মধ্যে জন্নাতকে ফ্যানরে সাথে গলায় ফাঁস দয়ো অবস্থায় দখেতে পায়। পরে তার ডাক চৎিকারে আশে পাশরে লোকজন এসে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দখেে নচিে নাময়িে দখেনে মারা গছে। কালকিনি থানা পুলিশ কে খবর দলিে পুলশি ঘটনা থকেে মরদহেটি উদ্ধার করনে।

নহিত জান্নাত এর মা বলনে, আমার ময়েরে সাথে এক বছর র্পূবে কালাই সরদাররেচর গ্রামরে সরিাজ সকিদাররে সৌদি প্রবাসী ছলেে মাসুদ শকিদার এর সাথে মোবাইল এর মাধ্যমে বয়িে হয় পরবিাররে পছন্দ মত। মাসুদ শকিদার একমাস হলো দশেে এসে জান্নাত কে তার বাড়তিে নয়িে যান। কন্তিু মাসুদ এর মা, বাবা ও বোন প্রায়ই জান্নাত কে ঘর সাজয়িে দতিে হবে এমন দাবি করে আসছ।আমার মেয়ে খুবই নরিহ ও এমন করে মরতে পারে না।

কালকনিি থানার ওসি মোঃ শামমি হোসনে বলনে, আমরা খবর পয়েে ঘটনা স্থানে গয়িে লাশটি উদ্ধার করে মাদারীপুর র্মগে প্ররেণ করছেি এবং ইউডি মামলা রুজু করা হয়ছে।েময়নাতদন্তরে রপিোট আসলে বলতে পারব হত্যা না আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD