1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকনিতিে আগওেপরে সঙ্গিারা খাওয়াকে কন্দ্রে করে ১৫ টি
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কালকনিতিে আগওেপরে সঙ্গিারা খাওয়াকে কন্দ্রে করে ১৫ টি

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৮৭ বার পড়েছে

মাদারীপুররে কালকনিরি আলনিগর ইউনয়িনরে কোলচরী স্বস্থাল বাজারে গত কাল সন্ধ্যায় আগওেপরে সঙ্গিারা খাওয়াকে কন্দ্রে করে সারা রাত দফায় দফায় সংর্ঘষ হয়। ১৫ টি বসত বাড়ি ভাংচুর ও লুটপাটরে ঘটনা ঘটে এ সময় উভয় পক্ষরে ১৬ জন আহত হয়।
খবর পয়েে পুলশি ঘটনা স্থান পরদিশন করনে,ঘটনা স্থানে অতরিক্তি পুলশি মোতায়ন করা হয়ছে।

পুলশি ও এলাকা বাসরি সূত্রে জানা যায়, মাদারীপুররে কালকনিরি আলীনগর ইউনয়িনরে কোলচরী স্বস্থাল এলাকায় সন্ধ্যায় ঘটে যাওয়া ঘটনা নয়িে দু পক্ষই শালশি মমিাংশার সম্মতি হয়। রাতপহালে আবার আজ সকালে দুপক্ষই দশেীয় অস্রসেজ্জতি হয়ে হাত বোমা ফাটয়িে এলাকায় আতন্ক ছরয়িে সংঘষরে ঘটনা ঘট।

পরে সংর্ঘষ রূপ নয়ে স্থানীয় রাজনতৈকি কোন্দল।ে সদ্যসমাপ্ত হওয়া ইউপি নর্বিাচনে আ’লীগরে জয়ী এবং পরাজতি চয়োরম্যান র্প্রাথীদ্বয়রে সমর্র্থক দাবি স্থানীয় এলাকা বাসরি।এতে ১৫ টি ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটরে ঘটনা ঘট। সংর্ঘষে উভয় পক্ষরে ১৬ জন আহত হয়।পরে স্থানীয় এলাকাবাসি আহতদরে উদ্ধার কালকনিি স্বাস্থ্যকমপ্লক্সেও বরশিাল সবোচমি হাসপাতালে র্ভতি করনে।

খবর পয়েে কালকনিি উপজলোর্ নবিাহী অফসিার পংিকি সাহা,মাদারীপুর জলো অতরিক্তি পুলশি সুপার অসমি ফরিোজ ও কালকনিি থানার ওসি শামমি হোসনে ঘটনা স্তান পরদিশন করে পরস্থিতিি নয়িন্ত্রনে আননে এবং ঘটনাস্থলে অতরিক্তি পুলশি মোতায়নে রয়ছে।
ভুক্তভুগী পরবিার আহত ইসহাক হাওলাদাররে ময়েে বলনে, আজ সকালে মোল্লা বাড়রি সুলতান মোল্লার দকি নর্দিশনায় দশেী অস্ত্র রান দা, টটো,বোমা নয়িে হাওলাদার বাড়রি উপর হামলা কর।আমাদরে বাড়ি ঘর কুপয়ি,ে আসবাবপত্র ভঙ্গেে রখেে যায়। আমাদরে দোষ আমরা ইউনয়িন নর্বিাচনে মলিন সরদাররে সর্মথন ছলিাম।

এ ব্যাপারে আলণিগর ইউয়নরে নৌকা প্রতকিে বজিয়ী চয়োরম্যান সাহদি পারভজে বলনে, আমি এ ব্যাপারে কছিুই জাননিা এটা তাদরে স্থানীয় সমস্যা। তবে পরস্থিতিি স্বাভাবকি রাখার জন্য সকল ব্যবস্থা করছে।
কালকনিি থানার ওসি শামীম হোসনে বলনে, তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে এ সংর্ঘষ হয়ছেে তবে এখন পরস্থিতি নিয়ন্ত্রনে আছে ও অতরিক্তি পুলশি মোতায়ন করা হয়ছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD