1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
করোনার যন্ত্রনায় হাসপাতালের ১ নারীর আত্মহত্যার চেষ্টা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

করোনার যন্ত্রনায় হাসপাতালের ১ নারীর আত্মহত্যার চেষ্টা

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২৮৮ বার পড়েছে

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যন্ত্রণা সইতে না পেরে বিউটি বেগম (৩৫) নামে এক নারী হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।৩১ জুলাই শনিবার বিকেল ৬ টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে ওই নারীর ডান পা টি কয়েক ভাঙ্গা পড়ে এবং মেরুদন্ডে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছেন।প্রত্যক্ষদর্শীরা জানান শনিবার বিকেলে হঠাৎ করে হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়ে গুরুতর ভাবে আহত হন।

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।হাসপাতাল সূত্রে জানা যায় আহত, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।আহতের শাশুড়ি জানান, তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি বেগম ছেলে খোকন মিয়ার স্ত্রী। গত ১১ দিন পূর্বে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। তিনি জানান গত ১১ দিন যাবত তিনি তার ছেলের বউকে নিয়ে ওই ওয়ার্ডে ভর্তি রয়েছেন। পারিবারিকভাবে তাদের কোন ঝামেলা নেই বলেও তিনি জানান। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোমদ ওমর ফারুক রূপক জানান, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী। আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামী কাল হয়তো অর্থপেডিক চিকিৎসক সহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দিবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD