1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
করোনাকালীন সবাইকে মাস্ক পরার অঙ্গীকার করালেন প্রতিমন্ত্রী পলক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

করোনাকালীন সবাইকে মাস্ক পরার অঙ্গীকার করালেন প্রতিমন্ত্রী পলক

মোঃ জাকারিয়া মাসুদ:
  • প্রকাশিত: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৯১২ বার পড়েছে

নাটোরের সিংড়ায় মহামারী এই করোনাকালীন সময়ে সবাইকে মাস্ক পরার অঙ্গীকার করালেন তখ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।রবিবার সকালে সিংড়া পৌরসভার জোড়মল্লিকা নিংগইন উচ্চ বিদ্যালয় ও কতুয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১১শত পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরন কালে উপস্থিত সকলকে মাস্ক পড়ার এই অঙ্গীকার করান তিনি।

পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার আমার গ্রাম আমার শহর ধীরে ধীরে বাস্তবায়ন হচ্ছে। সিংড়ায় ১২বছরে প্রতিটি গ্রামে রাস্তা ঘাট উন্নয়ন হয়েছে।তিনি বলেন “মাস্ক আমার সুরক্ষা সবার”।করোনকালীন সময়ে ইতিমধ্যে সিংড়া উপজেলায় ২লাখ মাস্ক বিতরণ করা হয়েছ এবং আরো ২লাখ মাস্ক বিতরণ করা হবে ।এছাড়া আমরা সিংড়া পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নে ৪০টি করোনা প্রতিরোধক স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন করেছি।

প্রতিমন্ত্রী বলেন আমরা যেমনভাবে সেন্ডেল পায়ে প্রতিদিন বাড়ী থেকে বের হই ঠিক তেমনিভাবেই মাস্ক পরে বাড়ী হতে বের হওয়ার অভ্যাস গড়ে তুলবো। মহামারী করোনায় দেশে ১৬হাজার মানুষ মারা গেছে লক্ষাধিক মানুষ আক্রান্ত হয়েছে।কাজেই আমরা মাস্ক পরে নিজেকে যেমন নিরাপদ রাখব, পরিবার ও দেশকেও তেমনি নিরাপদ রাখব।তিনি বলেন, মহামারীর এই সময়ে দেশ ডিজিটাল হয়েছে বলেই আমরা আজ ঘরে বসেই ছেলে মেয়েদের পড়া লেখা করাতে পারছি।ঘরে বসে ডিজিটাল হাটে কোরবানির পশু ক্রয় করতে পারছি।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আউয়াল, গোল-ই আফরোজ সরকারী কলেজ ছাত্র সংসদের ভিিপ সজীব ইসলাম জুয়েল,গণমাধ্যম কর্মী, স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD