1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কথা-কাটাকাটির জেরে ইবি ব্যাংক কর্মকর্তার গলায় ছুরিকাঘাত
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কথা-কাটাকাটির জেরে ইবি ব্যাংক কর্মকর্তার গলায় ছুরিকাঘাত

নিয়ামত
  • প্রকাশিত: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১০২ বার পড়েছে
ইসালমী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যাংক কর্মকর্তা মইনুল হাসানের গলায় ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে শামিমা খাতুন (৩৬) নামে এক মহিলার বিরুদ্ধে । সোমবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, শামিমা ভেড়ামারা মধ্যবাজার এলাকার আবু বকরের মেয়ে। ভুক্তভোগী মইনুল হোসেন কুষ্টিয়া বড় আইলছাড়া দক্ষিণ পাড়ার আজাহার আলীর ছেলে। মইনুল হোসেন বিশ্ববিদ্যালয় অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার পদে কর্মকর্ত আছেন।
শামিমার দাবি, ২০২১ সালের ৪ এপ্রিল ভালোবেসে ওই ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে। কিন্তু ব্যাংক কর্মকর্তা মইনুল হোসেন তাকে স্ত্রী হিসেবে স্বীকার করেনা এবং দীর্ঘদিন ধরে তাকে অবহেলা করে আসছে। যার ফলে তার সাথে ব্যাংক কর্মকর্তার দ্বন্দ্ব চলছিলো। এ দ্বন্দ্বের জের ধরে সোমবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে ব্যাংক কর্মকর্তার কথা-কাটাকাটি শুরু হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি শুরু হলে তার গলায় ছুরি ধরে ব্যাংক কর্মকর্তা। নিজের আত্মরক্ষা করতে গিয়ে উল্টো ছুরি লাগে ব্যাংক কর্মকর্তার গলায়। এসময় তার হাত কেটে যায়।
ছুরিকাঘাতে মইনুল হোসেন গুরুতর আহত হলে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যাওয়া হয়। মেডিকেলে দায়িত্বরত নার্স মমতাজ আক্তার বলেন, ব্যাংক কর্মকর্তাকে মেডিকেলে নিয়ে আসা হয়।আমরা তার গলা ব্যান্ডেজ করে দেই। তার অবস্থা আশংকাজনক হলে তাকে কুষ্টিয়া সরকারি হাসপাতালে রেফার করা হয়।
পরে এ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ্যাম্বুলেন্স চালক বদরুল ইসলাম জানান, তাকে কুষ্টিয়া সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার অবস্থা খুবই আশংকাজনক।
এ বিষয়ে ব্যাংক ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, মামলার প্রক্রিয়া চলমান। ব্যাংক কর্মকর্তার স্ত্রী আসলে থানায় মামলা করা হবে।
এ বিষয়ে ইবি থানার ওসি আননুর জায়েদ বিপ্লব বলেন, ঘটনাটি শুনে আমরা সাথে সাথেই ঘটনাস্থলে যাই এবং মহিলাকে আটক করি। এ বিষয়ে কোন অভিযোগ বা মামলা হলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD