1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কচুয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের উপর হামলা,ভাংচুর,আহত ৫
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কচুয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের উপর হামলা,ভাংচুর,আহত ৫

জুয়েল রানা :
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ১৯৭ বার পড়েছে

আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে চাঁদপুরের কচুয়ার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদ আজাদ (আনারস) কর্মী আবুল হোসেন এর উপর হামলা করেছের প্রতিপক্ষ প্রার্থীর নেতাকর্মীরা। শুক্রবার ওই ইউনিয়নের প্রসন্নকাপ পশ্চিমপাড়া মুজিবুর রহমানের মুদি দোকানের সামনে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এসময় দোকান মালিক মুজিবুর রহমান বাধা দিলে তাকে চায়ের কেটলির গরম পানি ঢেলে দেয় তার শরীরের। এছাড়া রুহুল আমিন ও সিয়ামসহ আরো দুজনকে মারধর করে প্রতিপক্ষ প্রার্থীর কর্মীরা।

জানা গেছে, শুক্রবার সকালে আবুল হোসেন প্রসন্নকাপ পশ্চিমপাড়া একটি সেলুন থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের জিদান,নাজমুল,রাকিব ও সোহেলসহ বেশ কয়েকজন যুবক তার রিক্সা বেরিকেড দিয়ে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উত্তেজিত হয়ে তার উপর দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে কুপিয়ে ফুলা জখম করে। এসময় তার ডাক চিৎকারে দোকানদার মুজিবুর রহমান ও প্রতিবেশী রুহুল আমিন,সিয়াম এগিয়ে আসলে তাদেরকেও বেধরক মারধর করে।

আহতদের মধ্যে আবুল হোসেনকে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে,দোকানদার মুজিবুর রহমান ও অন্যান্যাদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দোকানদার মুজিবুর রহমান জানান, আবুল হোসেন আমার দোকানের সামনে দিয়ে যাচ্ছিল। এসময় কিছু যুবক তার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে আত্মরক্ষার জন্য আবুল হোসেন আমার দোকানে প্রবেশ করলে উত্তেজিত ওই যুবকরা তার উপর হামলা করে। এতে আমি বাধা দিলে তারা আমার দোকানের চায়ের গরম পানি পেটে ও শরীরের বিভিন্ন স্থানে ঢেলে ঝলসে দেয় এবং দোকানের মালামাল ভাংচুরসহ ব্যাপক ক্ষতিসাধন করে।

আহত আবুল হোসেন জানান, আমি প্রবাস থেকে কিছুদিন পূর্বে বাড়িতে আসি। বাড়ির পাশে আনারস মার্কার সাউন্ডবক্স বাজালে নৌকার কর্মী সমর্থকরা আমার সাথে অশালীন আচরন করে এক পর্যায়ে ঘটনার দিন একা পেয়ে হামলা করে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD