1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কচুয়ায় মহসিন হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি

কচুয়ায় মহসিন হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

জুয়েল রানা :
  • প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ২০১ বার পড়েছে

চাঁদপুরের কচুয়ায় মহিউদ্দিন মহসিন হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল শনিবার সকালে উপজেলার সিংআড্ডা বাজারে সিংআড্ডা ও নোয়াদ্দা ভিটপাড় গ্রামবাসী এ মানববন্ধন কর্মসূচিন পালন করে।

মানববন্ধনে অংশগ্রহণকারী মহিউদ্দিন মহসিনের পিতা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল মান্নান বলেন, সম্পত্তিগত বিরোধের জেরধরে প্রতিপক্ষ গংরা আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরে লাশ ফেলে রাখে। এ ঘটনায় কচুয়া থানায় মামলা না নেয়ায় চাঁদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালতে গত ২ জানুয়ারি ছেলে হত্যার মামলা দায়ের করি। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর করে থানা পুলিশকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। ঘটনার ১৭দিন পেরিয়ে গেলেও কোন আসামীদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

মানববন্ধনে তার মা আঙ্গেজ বেগম, স্ত্রী ইয়াছমিন, চাচাতো বোন সাবিকুন্নাহার, খালাতো ভাই কাউছার আলম, ইউপি সদস্য ফরিদ আহমেদ, স্থানীয় অধিবাসী সিদ্দিক, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান- নিহত মহিউদ্দিন মহসিন হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। মানববন্ধনে এলাকার শতশত নারী-পুরুষ অংশ গ্রহণ করে।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর মধ্যরাতে উপজেলার কচুয়া উত্তর ইউনিয়নের নোয়াদ্দা ভিটপাড় গ্রামের আব্দুল মান্নান মজুমদারের ছেলে মহিউদ্দিন মহসিনের মৃতদেহ বাড়ির পাশের একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে ছিদ্দিকুর রহমান মজুমদারসহ ৬জনকে এজহার নামীয় ও ৫/৬জনকে অজ্ঞাত আসামী করে চাঁদপুরের বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, মামলা এজহার করা হয়েছে। মূলত যুবক মহিউদ্দিন মহসিন বৈদ্যুতিক সর্ট সার্কিটে মারা যায় বলে পোস্টমার্ডাম রিপোর্ট আসে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD