1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কচুয়ায় বাস চাপায় মাদ্রসার শিক্ষক-ছাত্র নিহত
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কচুয়ায় বাস চাপায় মাদ্রসার শিক্ষক-ছাত্র নিহত

কবির মিজি
  • প্রকাশিত: বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ১১৯ বার পড়েছে

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের বাস চাপায় মটরবাইক চালক মাদ্রসার শিক্ষক জাহিদ হোসেন (২৫) ও আরোহী ছাত্র জাবের হোসেন (১৩) নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা ২টার দিকে আঞ্চলিক সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের রসুলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষক জাহিদ শাহরাস্তি উপজেলার নোয়াগাঁও গ্রামের হাজী বাড়ীর আব্দুর রাজ্জাকের ছেলে এবং আরোহী ছাত্র জাবের হোসেন কুমিল্লার লাকসাম উপজেলার দামাতিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। লাকসাম উপজেলার মোদফ্ফরগঞ্জ হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক জাহিদ এবং ওই মাদ্রাসারই ছাত্র জাবের।

শিক্ষক জাহিদের বড় ভাই জোবায়ের জানান, দুপুরে শাহরাস্তি বাড়ী থেকে জাহিদ ও তার ছাত্র জাবের মটরবাইকে মাদ্রাসার দিকে যাচ্ছিল। ঘটনাস্থল রসুলপুর ঘোষের বাড়ীর মোড়ে আসলে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই জাহিদের এবং ছাত্র জাবেরকে হাসপাতালে নেয়ার পতে মৃত্যু হয়। জাহিদ বিবাহিত। কিন্তু তার কোন সন্তান নেই।

স্থানীয় বাসিন্দা অলি উল্লা জানান, দুর্ঘটনার পরই কুমিল্লাগামী বোগদাদ বাস (ঢাকা মেট্রো ব-১৫-১৫৯৮৬২) চালক ও তার সহযোগী পালিয়ে যায়। ঘটনাস্থল এলাকায় কিছুক্ষণ যানবাহন চলাচল বন্ধ থাকলেও পুলিশ আসলে স্বাভাবিক হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহীম খলিল বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD