1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কচুয়ায় দুই ঘণ্টার ব্যবধানে এক অ্যাম্বুলেন্স উদ্বোধন করলেন স্থানীয় সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কচুয়ায় দুই ঘণ্টার ব্যবধানে এক অ্যাম্বুলেন্স উদ্বোধন করলেন স্থানীয় সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা

জুয়েল রানা :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৫৩ বার পড়েছে

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্ধকৃত চাঁদপুরের কচুয়া উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এ্যম্বুলেন্স ২ ঘন্টা ব্যবধানে উদ্ধোধন করেছেন দুই নেতা। রোববার সকাল ১১ টায় কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথমে ওই নতুন এ্যম্বুলেন্সটি উদ্ধোধন করেন, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর ।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, জাতীয় নির্বাচন পর্যবেক্ষক কমিশনার চেয়ারম্যান ড. নাজমুল আহসান কলিম উল্যাহ,উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,ইউএনও (ভারপ্রাপ্ত) মো. ইবনে আল জায়েদ হোসেন,সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন ও পৌর আওয়ামী লীগের সভাপতি সোহেল ভুইয়া প্রমুখ ।

একই দিনে দুপুর দেড়টার দিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানায়তনে ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে একই এ্যম্বুলেন্স উদ্ধোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা রাজন কুমার দাসের সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি
চেয়ারম্যান হাবীব মুজমদার,এম আকতার হোসাইন মজুমদার ও মনির হোসেন সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে ড. সেলিম মাহমুদ বলেন, তাঁর অনুরোধে স্বাস্থ্য ও পরিবার মন্ত্রনালয়ের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষ থেকে উপহার দেন। এরই প্রেক্ষিতে তিনি অ্যাম্বুলেন্সটি বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানার মাধ্যমে আনুষ্ঠানিক হস্তান্তর করেন।

এদিকে একই এম্বুলেন্স পৃথকভাবে দুই স্থানে উদ্ধোধন বিষয়ে জানতে চাইলে কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজন কুমার দাসের বক্তব্য জানতে চাইলে তিনি এ বিষয়ে বক্তব্য দিতে রাজি হননি ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD