1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কক্সবাজারের পেকুয়ায় ৬০০ পরিবারের মাঝে ত্রান বিতরণ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কক্সবাজারের পেকুয়ায় ৬০০ পরিবারের মাঝে ত্রান বিতরণ

শাহ জামাল 
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৩৩৪ বার পড়েছে

কক্সবাজারের পেকুয়ায় টানা বৃষ্টির পানিতে প্লাবিত হয়ে গৃহবন্দী ও অসহায় ৬০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।চারদিকে পানি আর পানি যাওয়ার কোন সুযোগ নেই। নৌকাই একমাত্র চলার উপায়। আবার যাদের নৌকা নেই তারা সাঁতার কেটে যাচ্ছে অন্য জায়গায়। আবার অনেকে গৃহবন্দী। তাদের দূঃখ কষ্টের কথা চিন্তা করে নৌকায় করে ত্রান সামগ্রী নিয়ে ছুটে যান পেকুয়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবুল কাশেম। তিনি তার নিজ তহবিল থেকে এসব ত্রান সামগ্রী বিতরণ করেন।

শুক্রবার সকাল ১১ টা থেকে শুরু করে বিকেল ৫ টা পযন্ত এসব ত্রান বিতরণ করেন।ত্রান সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক আবুল শামা শামীম,পেকুয়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি এম আজম খান, জাতীয় শ্রমিক সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোসেন,শ্রমিক লীগ দপ্তর সম্পাদক হুমায়ূন কবির, আ’লীগ নেতা ইকবাল হোসেন, ৯ ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক নুরুল আবছার,ত্রান পেয়ে বৃদ্ধা ফুলতাজ বেগম বলেন, আমরা আজকে ৪ দিন ধরে গৃহবন্দী অবস্থায় আছি।

রান্না ঘরের চুলায় আগুন দিতে পারি নাই। খেয়ে না খেয়ে বেঁচে আছি। আমরা একটা চেয়ারম্যান নির্বাচিত করছিলাম সেই কি বেঁচে আছে? ভোট আসলে দেখা যায়, কেউ আমাদের খোঁজ খবর নেয়নি। আল্লাহ আপনাকে নেক হায়াত দান করুক।পেকুয়া উপজেলা আ’লীগের সাধারন   সম্পাদক আবুল কাশেম বলেন, একদিকে করোনার কারনে মানুষের জীবন জীবিকার মান স্থবির হয়ে গেছে। অন্য দিকে টানা বৃষ্টির কারণে প্লাবিত হয়ে মানুষ গৃহবন্দী হয়ে আছে তাদের কথা চিন্তা করে আমি আজকে প্রথম দফায় ৬শত পরিবারকে সহয়তা দিয়েছি। সামনেও অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD