1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কক্সবাজারের পেকুয়ায় প্রবাসী স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর গলায় ফাঁস
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কক্সবাজারের পেকুয়ায় প্রবাসী স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর গলায় ফাঁস

শাহ জামাল :
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৯ বার পড়েছে
কক্সবাজারের পেকুয়ায় প্রবাসী স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর গলায় ফাঁস

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকা থেকে নাজমা সোলতানা ববি (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার রাতে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্বার করা হয়। নাজমা সোলতানা একই এলাকার মালয়েশিয়া প্রবাসী আবুল কাশেমের স্ত্রী ও চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের মগনামা পাড়া এলাকার ছৈয়দ মিয়ার মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ ইউনুস বলেন,দুই বছর আগে বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার আব্দু ছালামের ছেলে আবুল কাশেমের (৩২) সাথে বদরখালী ইউনিয়নের মগনামা পাড়া এলাকার ছৈয়দ মিয়ার মেয়ে নাজমা সোলতানা ববির (২২) পারিবারিকভাবে বিয়ে হয়।তাদের সংসারে ষোল মাস বয়সী ছেলে সন্তান রয়েছে।বিয়ের চারমাস পর আবুল কাশেম মালয়েশিয়া চলে যায়।

বুধবার রাতে স্বামীর সাথে দাম্পত্য বিষয় নিয়ে মোবাইল ফোনে তার বাকবিতণ্ডা হয়।এর জেরে গৃহবধূ নাজমা সোলতানা গলায় দঁড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।পেকুয়া থানার উপ পরিদর্শক মিন্নত আলী বলেন,সুরতহালে নিহতের গলায় একটি দাগ দেখা গেছে।প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হচ্ছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন,নিহত নাজমার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD