1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
এমপি বাহারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান কোতয়ালীর নবাগত ওসি সহিদুর রহমান
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

এমপি বাহারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান কোতয়ালীর নবাগত ওসি সহিদুর রহমান

নেকবর হোসেন : 
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২০৮ বার পড়েছে

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এর সাথে সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা কোতোয়ালী মডেল থানার সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সহিদুর রহমান এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত কমল কৃষ্ণ ধর, ওসি অপারেশন রাজিব চক্রবর্তী। সোমবার (১০ জানুয়ারি) নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সহিদুর রহমান দায়িত্ব বুঝে নেন।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি মোঃ সহিদুর রহমানকে কুমিল্লা সদর উপজেলায় আইনশৃংখলা, সন্ত্রাস ও মাদক নির্মূলে দিক নির্দেশনা দেন। তিনি বলেন, পুলিশের কাজ হচ্ছে মানুষের জন্য কাজ করা। অসহায় নির্যাতিত মানুষ পুলিশের কাছ থেকে সহযোগিতা পাবে মানুষ এটাই আশা করে। এ সময় কুমিল্লা কোতয়ালী মডেল থানার নবাগত ওসি সহিদুর রহমান কুমিল্লা সদর উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও সন্ত্রাস দমনে কাজ করবেন বলে এমপি বাহারকে আশ^স্থ করেণ। এর আগে মোঃ সহিদুর রহমান সুনামগঞ্জ সদর থানায় ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD