1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
একই প্রতীক বরাদ্দ নিয়ে দুই প্রার্থীর রশি টানাটানি-হট্টগোল , চেয়ারম্যানপ্রার্থী স্বপন লাঞ্চিত
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

একই প্রতীক বরাদ্দ নিয়ে দুই প্রার্থীর রশি টানাটানি-হট্টগোল , চেয়ারম্যানপ্রার্থী স্বপন লাঞ্চিত

এনামুল কবির মুন্না :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২৯০ বার পড়েছে

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে আসন্ন দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। বুধবার প্রতীক বরাদ্দ নিয়ে সুনামগঞ্জের দোয়ারাবাজারে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান স্বপন লাঞ্চিত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ৭ নং লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আমিরুল হক ও বিএনপিপন্থি স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান স্বপন দু’জনেই আনারস প্রতীক বরাদ্দ চান।

বিকাল ৩টার দিকে উপজেলা নির্বাচন অফিসের ভেতরেই শুরু হয় হয় হট্টগোল ও হাতাহাতির ঘটনা। এ সময় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আমিরুল হকের উপস্থিতিতেই সহসা তার কর্মী-সমর্থকরা বিএনপিপন্থি স্বতন্ত্র প্রার্থী স্বপনের উপর চড়াও হয়ে তাকে লাঞ্চিত করে। তাৎক্ষণিক বিভিন্ন ইউনিয়নের উপস্থিত প্রার্থী ও কর্মী-সমর্থকসহ প্রশাসনিক হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অবশেষে লটারীর মাধ্যমে আনারস প্রতীক বরাদ্দ পান বিএনপিপন্থি স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান স্বপন। প্রতিপক্ষের আমিরুল হক বরাদ্দ পান চশমা প্রতীক।

উপজেলা নির্বাচন অফিসার সাইফ উদ্দিন ও ওসি দেবদুলাল ধর ঘটনাটি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, আসন্ন দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়ারাবাজারের ৯ ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন মোট ৫১৯ জন প্রার্থী। তন্মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করেন চেয়ারম্যান পদে ৮জন, সদস্য পদে ৬জন এবং আইনি জটিলতায় এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয় বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার সাইফ উদ্দিন। নির্বাচনে অংশ মাঠে আছেন মোট ৫০৪ জন প্রার্থী।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD