1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ইবিতে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন কর্মশালা অনুষ্ঠিত
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

ইবিতে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন কর্মশালা অনুষ্ঠিত

শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২০৩ বার পড়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের তৃতীয় তলার সভাকক্ষে সকাল সাড়ে ৯ টায় কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

এপিএ টিমের আহবায়ক উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। কর্মশালাটি সঞ্চালনা করেন এপিএ ফোকাল পয়েন্ট কর্মকর্তা উপ-রেজিস্ট্রার ড. মোঃ নওয়াব আলী খান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, শুদ্ধাচার নৈতিকতা এবং সততার দ্বারা উৎসারিত এবং নিয়ন্ত্রিত। এর দ্বারা আমরা পারিপার্শ্বিকতাকে প্রভাবিত করতে পারি। ব্যক্তিগত জীবনে, পরিবারের সদস্যদের সাথে, প্রতিবেশের সাথে শুদ্ধাচার চর্চার মাধ্যমে আমরা দুর্নীতিমুক্ত, আলোকিত একটি সমাজ তৈরি করতে পারি।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় শুধু জ্ঞান অর্জন ও বিতরণের জায়গা নয়, এটি জ্ঞান সৃষ্টির জায়গা। একজন বড় মাপের সৃষ্টিশীল শিক্ষক পুরো বিশ্ববিদ্যালয়কে আলোকিত এবং উজ্জ্বল করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD