1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আমেরিকা প্রবাসীর বাসায় হামলা আহত ৪জন
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

আমেরিকা প্রবাসীর বাসায় হামলা আহত ৪জন

তিমির বনিক:
  • প্রকাশিত: সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৩১৮ বার পড়েছে

মৌলভীবাজার শহরতলীর এক আমেরিকা প্রবাসীর বাসায় ভাড়াটিয়াদের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই পরিবারের ৪ জন আহত হয়েছেন। মো. ফারুক আহমদ নামের ঐ ভাড়াটিয়া সরকারি কর্মকর্তা জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্তিতে আছেন বলে জানা গেছে। এর আগে তিনি মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেছিলেন।আমেরিকা প্রবাসীর বাসায় বসবাসরত ওই পরিবারকে উচ্ছেদের জন্য হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন জনপ্রশাসনে মন্ত্রণালয়ে সংযুক্তিতে থাকা ঐ কর্মকর্তার স্ত্রী।

মো. ফারুক আহমদের স্ত্রী কানিজ ফাতিমা (৪৫) অভিযোগ করেন, রোববার (৬ মার্চ) রাত ৮ টার দিকে মৌলভীবাজার শহরের কাজিরগাঁও এলাকার আমেরিকার প্রবাসী আফিয়া বেগমের বাসার তত্বাবধাক হেলাল আহমদের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়।এ ঘটনায় তাদের দুইপুত্র ইমাম মোহাম্মদ বোখারি (১৯) ও ইমাম আহমদ সাহাবি (১৭), গৃহকর্মী লিজা বেগম (১৭) ও শাহানা বেগম (৪৫) আহত হয়েছেন। তারা মৌলভীবাজার ২৫০ শয্যা আধুনিক সদর হাসাপাতালের তিনতলার কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে গৃহকর্মী লিজার অবস্থা গুরুতর বলে জানা যায়।

এ ব্যাপারে বাসার তত্বাবধাক হেলাল আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। হেলাল আহমদ বলেন, ‘দীর্ঘদিন থেকে তাদেরকে বাড়ি ছেড়ে দেবার নোটিশ করা হচ্ছে। কিন্তু তিনি প্রশাসনের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বাড়িতে বসবাস করছেন। গত ৬ মাস থেকে উনার বাসা ভাড়াও প্রদান করছেন না বলে জানান।’ হেলাল আহমদের স্ত্রী সীমা বেগম বলেন, ‘বাড়ি মালিক দীর্ঘদিন থেকে প্রবাসে রয়েছেন। তিনি দেশে এসে ঐ বাসায় উঠতে চাইছেন না। কিন্তু ঐ ভাড়াটিয়া বাড়ি না ছাড়ায় দেশে আসতে পারছেন না।’

সীমা বেগম আরো বলেন, ‘ঐ ভাড়াটিয়া বাসা নেয়ার পর থেকে প্রত্যেক মাসে নতুন নতুন অভিযোগ তৈরী করে তাদের হয়রানি করছেন। বাথরুমের কমোড কেন ছোট, দরজার চৌকাঠ থেকে কেন গুড়া বের হয়, প্রতিবেশী বাচ্চারা কেন হাল্লা চিৎকার করে। এসব আজব আজব অভিযোগ নিয়ে বাসা দখল করে আছেন। আবার বাসা ছেড়ে দিচ্ছেন না নোটিশ করা সত্ত্বেও।

তাই আজ তারা বাধ্য হয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার সময়ে ঐ মহিলা তাদের হুমকি প্রদান করেছিলেন রাতে তাদের দেখিয়ে দিবেন। আর এখন তারা উল্টো অভিযোগ তৈরী করেছেন। এদিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি। বাসাটি কাজিরগাঁও এলাকার সাবেক পৌর কমিশনার মো. আব্দুল হাইয়ের কন্যা আমেরিকা প্রবাসী আফিয়া বেগমের। তাঁর স্বামীর নাম হারুন অর রশীদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD